25শে ফেব্রুয়ারি রিলিজ হতে চলেছে এই OTT সিনেমা ও সিরিজ, দর্শকদের মনে ঝড় তুলবে

25শে ফেব্রুয়ারি রিলিজ হতে চলেছে এই OTT সিনেমা ও সিরিজ, দর্শকদের মনে ঝড় তুলবে
HIGHLIGHTS

The Fame Game সিরিজটি Madhuri Dixit এর প্রথম OTT প্ল্যাটফর্মে অভিনয়।

Drishya 2 সিনেমাটি আসলে মালায়ালাম সিনেমা Drishyam 2 এর রিমেক।

Netflix এর অ্যাকশন-ক্রাইম থ্রিলার Restless একটি ফ্রেঞ্চ সিনেমা।

 

ফেব্রুয়ারির 25 তারিখ OTT প্ল্যাটফর্মে এক প্রকার সিনেমা-সিরিজের ঝড় উঠতে চলেছে। একই দিনে অসংখ্য সিনেমা ও সিরিজ OTT প্ল্যাটফর্মগুলিতে রিলিজ হতে চলেছে, যার মধ্যে বেশ কিছু OTT শো নিয়ে দর্শকদের মধ্যে বিশাল উত্তেজনা কাজ করছে। দেশি-বিদেশি সিনেমা ও সিরিজগুলি লঞ্চ হতে আর বেশি সময় বাকি নেই, তার আগে দেখে নিন এই উইকএন্ডে কোন কোন নতুন সিনেমা-সিরিজগুলি যোগ হতে পারে আপনার Binge watch লিস্টে।

Ajagajantharam

ডিরেক্টর Tinu Pappacha এর মালায়ালাম অ্যাকশন-থ্রিলার সিনেমাটি গতবছর সিনেমা হলে রিলিজ করেছিল। থিয়েটারে যারা সিনেমাটি দেখতে পারেননি, তাদের জন্যে সিনেমাটি SonyLIV এর মাধ্যমে OTT প্ল্যাটফর্মে রিলিজ করা হচ্ছে। সিনেমার গল্পটি একজন মাহুতকে নিয়ে যে সবসময় মন্দিরের উৎসবে সবসময় লড়াইয়ের জন্যে আসে। গল্পের পরিবর্তন ঘটে একটি যুবকের গল্পে এন্ট্রি করার পর। সিনেমাটিতে Antony Varghese, Kichu Tellus, Arjun Ashokan এর মতন অভিনেতাদের দেখা যাবে।

The Fame Game

The Fame Game সিরিজটি রিলিজ হওয়ার আগেই ভারতীয় দর্শকদের মধ্যে বিশাল এক্সাইটমেন্ট তৈরী করেছে। এর এক এবং একমাত্র কারণ হলেন Madhuri Dixit Nene। Netflix এর এই নতুন ভারতীয় থ্রিলার সিরিজটি Madhuri Dixit এর প্রথম OTT প্ল্যাটফর্মে অভিনয়। বলিউডের বিখ্যাত অভিনেত্রী Anamika Anand এর চরিত্রে দেখা যাবে Madhuri Dixit কে। সিরিজটিতে অভিনেত্রী Anamika হঠাৎ নিখোঁজ হয়ে যায়, এরপর অসংখ্য অজানা সত্য সবার সামনে ধীরে-ধীরে রিভিল হতে থাকে। এরপর কি হয় জানতে হলে দেখতেই হবে 8 এপিসোডের সিরিজটি। Sanjay Kapoor, Manav Kaul, Lakshvir Saran কেও অভিনয় করতে দেখা যাবে সিরিজটিতে।

Drishya 2

2014 সালে রিলিজ হওয়া Drishya সিনেমার সিকুয়েল অ্যাকশন-থ্রিলার সিনেমা হল Drishya 2। ডিরেক্টর P. Vasu এর Drishya 2 সিনেমাটি আজ Zee5 এ রিলিজ করবে। কন্নড় ভাষার এই সিনেমাটি আসলে মালায়ালাম সিনেমা Drishyam 2 এর রিমেক। সিনেমাটিতে দেখা যাবে Ravichandran, Navya Nair, Swaroopini এর মতন বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীদের।

A Discovery of Witches Season 3

এই ফ্যান্টাসি সিরিজটি, লেখক Deborah Harkness এর লেখা বিখ্যাত ট্রিলজি "All Souls" এর "A Discovery of Witches" নোভেলের উপর বেস করে বানানো। SonyLIV এর Sci-fi ড্রামা সিরিজটির তৃতীয় সিজন্ আগের গল্পই এগিয়ে নিয়ে যাওয়া হবে। সিরিজটিতে অভিনয় করেছেন Mathew Goode, Teresa Palmer, Adelle Leonce ইত্যাদি বিখ্যাত সেলিব্রিটিরা।

Restless

Netflix এর অ্যাকশন-ক্রাইম থ্রিলার Restless একটি ফ্রেঞ্চ সিনেমা। ডিরেক্টর Regis Blondeau এর তৈরী সিনেমাটি একজন কোরাপ্টেড পুলিশকে নিয়ে, যে একজন মানুষকে মারার পর তার অপরাধ লোকানোর চেষ্টা করতে থাকে। ঠিক যখনই সে মনে করে যে, সে এই খুনটি সবার কাছ থেকে লুকিয়ে যেতে পেরেছে, তখনই একজন অজানা সন্দেহজনক witness পুলিশটিকে এবং তার ফ্যামিলিকে থ্রেট দিতে থাকে। সিনেমাটিতে দেখা যাবে Franck Gastambide, Simon Abkarian, Tracy Gotoas কে। 

Love Hostel

Zee5 এর নতুন সিনেমাটিতে ইমোশনলেস খুনি হিসাবে দেখা যযাবে Bobby Deol-কে। গল্পে দেখা যায় Sanya এবং Vikrant দুজন-দুজনকে ভালোবাসে এবং তারা বিয়ে করে একটি সেফ হাউসে আশ্রয় নেয়। বিয়েটি Sanya এর পরিবার মেনে না নেওয়ায় তারা এক ভাড়াটে খুনিকে (Bobby Deol) তাদের মেয়েকে ফিরিয়ে আনার কাজ দেয়। সিনেমাটি ভারতে বছরের পর বছর চলতে থাকা এই বিয়ে না মানা ও খুনি ভাড়া করার উপর ফোকাস করে বানানো। Shankar Raman সিনেমাটি ডিরেক্ট করেছেন এবং Red Chillies Entertainment সিনেমাটি প্রোডিউস করেছে।

Viking: Valhalla

বিখ্যাত হিস্টোরিকাল-অ্যাকশন সিরিজ Viking গল্পের কয়েকশত বছর পরের জেনারেশন নিয়ে তৈরী হয়েছে Viking: Valhalla। Viking-দের নতুন শক্তিশালী প্রজন্মের নতুন লেজেন্ডারি হিরোদের গল্প জানা যাবে এই সিরিজটিতে। Netflix এর এই সিরিজটিতে অভিনয় করতে দেখা যাবে Laura Berlin, Caroline Henderson এবং Frida Gustavsson কে।

Digit.in
Logo
Digit.in
Logo