SUV: 2022এর দীপাবলির সময় যে SUVগুলো দেশে লঞ্চ হতে পারে দেখে নিন এক ঝলক!

Updated on 23-Jul-2022
HIGHLIGHTS

আর কমাস পরেই উৎসবের মরশুম

আর তখনই দেশে একাধিক SUV গাড়ি লঞ্চ হতে চলেছে দেশে

এই তালিকায় রয়েছে Volvo XC 40 Recharge, Mahindra Bolero Neo Plus, ইত্যাদির মতো গাড়ি

আর কমাস পরেই দুর্গাপুজো, তারপরেই দীপাবলি।  তখনই দেশে একাধিক SUV গাড়ি আসতে চলেছে ভারতের গাড়ির বাজার থেকে। দেখে নেওয়া যাক সেরা 5টি SUV গাড়ি যা ওই সময়ে লঞ্চ হতে চলেছে।

Volvo XC 40 Recharge

2022 এর শুরুর দিকে All electric X40 গাড়িটি প্রকাশ্যে এসেছে। এটি Volvo সংস্থার গাড়ি। মনে করা হচ্ছে আগামী অক্টোবর মাস থেকেই এই গাড়িটির বিক্রি শুরু হবে।

Mahindra Bolero Neo Plus

মাহিন্দ্রা কোম্পানির এই গাড়িটিও ওই সময়ে বাজারে আসতে চলেছে এটি একটি 9 সিটার গাড়ি। এই SUV গাড়িটিতে রয়েছে লং হুইলবেস। এই গাড়িটিও খুব সম্ভবত 2022 এর শেষে লঞ্চ হবে ভারতে। এই গাড়িটি 4400 মিলিমিটার লম্বা, 1795 মিলিমিটার চওড়া এবং 1812 মিলিমিটার উঁচু। 2680 মিলিমিটারের হুইলবেস থাকবে মাহিন্দ্রার এই গাড়িতে।

Kia Seltos Facelift

2022 এর দীপাবলির সময়ই খুব সম্ভবত এই গাড়িটি লঞ্চ হতে চলেছে। কিয়ার এই নতুন গাড়িটিতে এক জোড়া হেডল্যাম্প থাকবে। তবে Kia এর এই গাড়ি সম্পর্কে এখনও তেমন বিশেষ কিছু জানা যায়নি। দাম কত হবে এই গাড়ির সেই আন্দাজও পাওয়া যায়নি।

Hyundai Creta Facelift

সূত্রের খবর অনুযায়ী এই গাড়িটিও ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। এই গাড়িটির দাম 10.5 লাখ টাকা হতে পারে এক্স শোরুম দাম। হুন্ডাইয়েরনতুন গাড়িটিতে থাকতে পারে নতুন প্যারামেট্রিক গ্রিল, LED ডে টাইম রানিং ল্যাম্প সহ নতুন LED হেড ল্যাম্প।

Hyundai Palisade

হুন্ডাইয়ের এই ফুল সাইজের SUV গাড়িটির কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে। এই SUV এর লুক এবং ডিজাইন একটি লাইভ স্ট্রিম ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হয়েছিল। 3.8 লিটারের একটি ভি ইঞ্জিন থাকবে এই গাড়িতে। সঙ্গে 355 nm এর টর্ক এবং 295 হর্সপাওয়ার থাকবে। পাশাপাশি 8 স্পিড অটোমেটিক ট্রান্সমিশন থাকছে এই গাড়িতে।

Connect On :