Bike কিনতে চান? কিন্তু বাজেট খুব বেশি নয়? কুছ পরোয়া নেহি দেখে নিন দেশের Top 5 Budget Friendly Bike

Bike কিনতে চান? কিন্তু বাজেট খুব বেশি নয়? কুছ পরোয়া নেহি দেখে নিন দেশের Top 5 Budget Friendly Bike
HIGHLIGHTS

কিছুদিন আগেই দেশে লঞ্চ করল আইফোন 14

কিন্তু এই ফোনের যা দাম সেই দামে একটা আস্ত বাইক হয়ে যাবে জানেন?

তালিকায় আছে TVS Ronin, Yamaha FZ25, ইত্যাদি

ভারতে লঞ্চ করে গেছে iPhone 14 সিরিজ। কিছুদিন আগেই এই সিরিজ দেশে লঞ্চ করেছে। ভারতে আইফোন 14 এর দাম শুরু হচ্ছে 1.29 লাখ থেকে, আর শেষ হচ্ছে 1.79 লাখ টাকায়। ফলে অনেকেরই এই ফোন কেনার শখ থাকলেও সাধ্য নেই। আপনাকে যদি বলে আইফোন না বাইক কোনটা বাছবেন? বিশেষ করে যদি বলা হয় যে আইফোনের যা দাম সেই দামেই আপনি একাধিক বাইক পেয়ে যাবেন দেশে? তাহলে? কী চমকে উঠলেন। চমকে ওঠার মতো হলেও এটাই আসল তথ্য। জানেন কোন কোন বাইকগুলোর দাম আইফোন 14 এর মতো?

Royal Enfield Hunter 350

কিছুদিন আগেই ভারতে এই ফোনটি লঞ্চ করেছে। এটি একটি হালকা রয়াল এনফিল্ড মডেল যার দাম আর আইফোনের দাম প্রায় এক। এই বাইকের বেস ভ্যারিয়েন্টটির দাম 1.49 লাখ টাকা আর টপ মডেলের দাম 1.68 লাখ টাকা।

TVS Ronin

স্ক্র্যাম্বলার এবং ক্রুজার ডিজাইন সহ একটি  অভিনব ডিজাইনের বাইক এনেছে এই সংস্থা। গ্রাহকরা এই বাইকে পেয়ে যাবে একাধিক আকর্ষণীয় ফিচার যেমন বিভিন্ন রাইডিং মোড, কানেকটিভিটির সুবিধা, ইত্যাদি। আর এই বাইকটি আপনি আইফোনের থেকেও কম দামে কিনতে পারবেন, এই বাইকটির দাম। মাত্র 1.49 লাখ টাকা।

Yamaha Fz25

এই বাইকে গ্রাহকরা যেমন একাধিক ফিচার পাবেন তেমনই এতে রয়েছে  আকর্ষণীয় ফিচার। বহুদিন ধরে দেশের রাস্তায় এই ইঞ্জিন সমৃদ্ধ  বাইক দেখা যায়। এই বাইকের দাম 1.47 লাখ টাকা থেকে শুরু হচ্ছে।

top 5 budget friendly bike

Bajaj Pulsar 250 twins

ভারতের গাড়ির বাজারে এই বাইকটি ভীষণই জনপ্রিয়। Bajaj Pulsar 250 Twins এর মধ্যে আছে Bajaj Pulsar F250, এবং Bajaj Pulsar N250। এই দুটি বাইক অ্যাডভেঞ্চারের জন্য ব্যবহৃত হয় সঙ্গে আছে দারুন লুক। আইফোনের বদলে এই বাইক অনায়াসে কিনতে পারেন।

Honda Hornet 2.0

LCD ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে এই বাইকে, 4 স্টোর ইঞ্জিন আছে সঙ্গে 12.7kpw পাওয়ার উৎপন্ন করতে সক্ষম এই বাইক তাও 6000rpm এ। 1.34 লাখ টাকা এই বাইকের যা আইফোন 14র থেকে অনেকটাই কম। ফলে আইফোন 14 এর বদলে এই জাপানি সংস্থার বাইক কিনতে পারেন।

Digit.in
Logo
Digit.in
Logo