আজকের সারা দিনের সেরা 3টি খবর আপনাদের জন্য

আজকের সারা দিনের সেরা 3টি খবর আপনাদের জন্য
HIGHLIGHTS

আমরা আজকে আপনাদের জন্য আজকের টেক দুনিয়ার সেরা ৩টি খবর নিয়ে এসেছি

আজকে সারা দিনে টেক দুনিয়ায় অনেক বড় বড় লঞ্চ আর অনেক বড় খবর তৈরি হয়েছে। আর আজকে আমরা আপনাদের সারা দিনের সেরা তিনটি খবর এক সঙ্গে জানাব।

আপনারা যদি আজকের সারা দিনের দৌড় ঝাঁপের মধ্যে আজকের সারা দিনের খবর ভাল করে পড়ে না থাকতে পারেন, বা ভাল করে আজকের সেরা খবর গুলি জেনে না থাকেন তবে আজকে আমাদের এই আর্টিকেলটি আপনাদের সেই কাজে সাহায্য করবে। আসুন তবে আমরা আজকের টেক দুনিয়ার সেরা 3টি খবর আপনাদের জন্য নিয়ে এলাম।

ভারতে Huawei Mate 20 Pro ফোনটি লঞ্চ হল

ভারতে আজকে দীর্ঘ অপেক্ষার পড়ে Huawei Mate 20 Pro ফোনটি লঞ্চ করা হল। এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এই ফোনটি ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে কিরিন 980 SoC র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর শুধু তাই না এই ফোনটিতে আপনারা 3D ফেস আনলকিং ফিচারের সঙ্গে ওয়ারলেস ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট পাবেন।

Huawei Mate 20 Pro ফোনটিতে 4200mAh য়ের ব্যাটারি আছে। আর এটি অ্যান্ড্রয়েড 9.0 পাই নির্ভর। এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা 40MP+20MP+8MP আর এই ফোনে একটি 24MP র সেলফি ক্যামেরা আছে।

BSNL য়ের 4G প্রযুক্তির পরীক্ষা

BSNL টেলিকম জগতে অনেক ভাল প্ল্যান আনলেও তারা এখনও 4G পরিষেবা দিতে না পারার জন্য অনেকটাই পিছিয়ে আছে। এখনও পর্যন্ত তাদের 4G পরিষেবা শুধু কেরালাতে পাওয়া যায়। আর এবার তারা গুজরাটের কিছু জায়গাতেও 4G পরিষেবা নিয়ে আসবে। আর তাই তারা বেশ কিছু জায়গায় টেস্টিং শুরু করে দিয়েছে।

আর এর সঙ্গে BSNL য়ের পোস্টপেড গ্রাহকদের জন্য অ্যামাজন প্রাইমের ফ্রি মেম্বারশিপও দিচ্ছে।

PUBG মোবাইল স্টার 10 জনকে দারুন এই উপহার দেবে

PUBG মোবাইল স্টার এবার 10 জন বিজয়ী কে তাদের Dystopian সার্ভাইভার উপহার দেবে। আসলে এই উপহার পেতে হলে আপনাদের PUBG মোবাইলের যে গ্লোবাল প্রতিযোগটা দুবাইতে হতে চলেছে সেই বিষয়ে কিছু সহজ জিনিসের উত্তর দিতে হবে। আর এর পরে আপনাদের মধ্যে থেকে 10 জন লাকি বিজয়ীকে এই উপহার PUBG র তরফে দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo