আজকের সেরা খবর এক ঝলকে

আজকের সেরা খবর এক ঝলকে
HIGHLIGHTS

Honor 8C লঞ্চের সঙ্গে টেলিকমেও আজ একটি বড় খবর জানা গেছে, আর সেই সব কিছু একসঙ্গে আপনাদের জন্য

আমারা এখন প্রায় প্রতিদিনই আপনাদের সেই দিনের সেরা খবর এক সঙ্গে দেওয়ার চেষ্টা করছি। আজকে ভারতে হনারের একটি নতুন ফোন যেমন লঞ্চ হয়েছে, তেমনি আরও বেশ কিছু জিনিস হয়েছে। আর সেই সব কিছুই আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের বলব। আসুন তবে আজকের সেরা খবর এক ঝলকে দেখে নেওয়া যাক।

ভারতে Honor 8C ফোনটি লঞ্চ করা হল

Honor 8C লঞ্চ করেছে, আর এটি এমন একমাত্র ডিভাইস যা স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়া একটি HD+ ডিসপ্লে আর 4000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন পাবেন। আর এছাড়া Honor 8C ফোনটির ডিজাইনও বেশ ভাল। আর এই ফোনটি Xiaomi Redmi Note 6 Pro, Nokia 5.1 Plus আর Asus Zenfone Max Pro M1 ফোন গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ফোনটি আপনারা 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে।

এবার কী ইনকামিং কলেও চার্জ দিতে হবে!

Airtel, Vodafone, আর Idea ইউজার্সদের এবার একটি মিনিমাম অ্যামাউন্ট নিজদের ফোনে রিচার্জ করতে হবে। আর এই নিয়ম প্রিপেড গ্রাহকদের জন্য করা হয়েছে। আর গ্রাহকরা যদি প্রিপেড সিমজ ব্যাবহার করেন আর প্রতি মাসে তাতে রিচার্জ না করেন তবে এও হতে পারে যে ইনকামিং কলের জন্য তাদের টাকা দিতে হবে।

 

বাচ্চাদের জন্য এল স্পেশাল রোবোট

Emotix নামের মুম্বাইয়ের একটি স্টার্ট আপ কোম্পানি সম্প্রতি Miko 2 নামের রোবোট লঞ্চ করেছে। আর এই রোবোটটি বাচ্চাদের কম্প্যানিয়ান হিসাবে বানানো হয়েছে। আপনাদের বলে রাখি যে Emotix তাদের Miko 2 য়ের লঞ্চের বিষয়ে 2 বছর পড়ে জানা গেছে। আর এটি প্রথম কোম্পানি যা তাদের প্রথম রোবোট Miko বাজারে নিয়ে এসেছে। আর Miko 2 আপনারা অ্যাডভান্স পেরেন্টাল কন্ট্রোল পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo