টেগোফেগো আপনার পুরনো আইফোনের সর্বাধিক দাম দিচ্ছে

Updated on 18-Sep-2018
HIGHLIGHTS

সম্প্রতি অ্যাপেল ডুয়াল সিমের সঙ্গে তাদের নতুন আইফোন নিয়ে এসেছে যা ন্যানো সিম আর ডিজিটাল ইসিম সাপোর্ট করে, আর এই বহুপ্রতীক্ষিত ফোন লঞ্চ হওয়ার পরে পুরনো আইফোন সঠিক দামে বিক্রি করার জন্য ভরসাযোগ্য কোম্পানি টেগোফোগো পুরনো ফোনের সর্বাধিক দাম দিচ্ছে

সম্প্রতি অ্যাপেল ডুয়াল সিমের সঙ্গে তাদের নতুন আইফোন নিয়ে এসেছে যা ন্যানো সিম আর ডিজিটাল ইসিম সাপোর্ট কর। আর এই বহুপ্রতীক্ষিত ফোন লঞ্চ হওয়ার পরে পুরনো আইফোন সঠিক দামে বিক্রি করার জন্য ভরসাযোগ্য কোম্পানি টেগোফোগো পুরনো ফোনের সর্বাধিক দাম দিচ্ছে। কোম্পানি ‘অ্যাপ্লে প্রিমিয়াম; য়ের জন্য একটি দারুন ব্যাপার নিয়ে এসেছে। যা টোগোফোগো ওয়েবসাইটে বাজারে সব থেকে ভাল দামের আইফোন পুরনো স্মার্টফোন বিক্রি করে তার জায়গায় নতুন মডেল কেনা যাবে।

যখন অ্যাপেলের ফোন লঞ্চ করা হয় তখন সবসময়ে কিছু স্পেশাল জিনিস আনা হয় আর লঞ্চিংয় বছরে একবারই হয়। না হলে গ্রাহকদের জন্য নতুন অ্যাডভান্স ফিচার্স যুক্ত একদম নতুন মডেল কেনার ইচ্ছে থেকে নিজেকে বিরত রাখা মুস্কিল হয়ে যায়।

এবার টেগোফোগো আইফোন গ্রাহকদের নিজেদের পুরনো আর ব্যাবহার করা ফোনের বদলে নতুন আইফোন কেনার জন্য একটি দারুন সুযোগ দিচ্ছে আর অনেক গ্রাহক তাদের পুরনো ফোন কে কিনবে তা খুজতে থাকেন আর অনেক সময়ে খুব কম দামে নিজেদের ফোন বিক্রি করে দেন।

এবার টেগোফোগোর CEO সুমিত্রা গুপ্তা বলেছেন, “অ্যাপেল নিজেদের গ্রাহদের মধ্যে একটি বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হয়ে গেছে। আর প্রতি বছর প্রায় একই সম্যে অনেক গ্রাহক নিজেদের আইফোনের লেটেস্ত আইফোন মডেলে আপগ্রেট করতে চান কিন্তু তারা তাদের পুরনো ফোনের বদলে সঠিক দাম দেওয়ায়র কোন প্ল্যাটফর্ম পায় না। আর ব্যাবহার করা ফোনের জন্য অসংগঠিত বাজারের নিয়ামক করার ইচ্ছা নিয়ে টোগোফোগো অ্যাপেলের উতসাহের জন্য একটি অসাধারন ব্যাবস্থা নিয়ে এসেছে, সেখানে তারা নিজের পুরনো স্মার্টফোনের মনের মতন দাম পাবেন” ।

 

Connect On :