আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

ফোন ছারাও মাইক্রোওয়েভ ওভেনও আরও অনেক জিনিসই এখানে পাওয়া যাচ্ছে

এমনিতে প্রায়ই অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট বা অ্যামাজনে প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যায়। আর আজকে এই দুটি সাইটেই ফোন সহ বেশ কিছু ভাল ভাল প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই জিনিস গুলির মধ্যে রেফ্রিজেরেটার থেকে শুরু করে অনেক ধরনের প্রোডাক্ট আছে। ফোন ছারাও মাইক্রোওয়েভ ওভেনও আরও অনেক জিনিসই এখানে পাওয়া যাচ্ছে। আর তাই আপনি যদি বেশ কিছু দিন ধরেই সস্তায় কিছু ভাল জিনিস কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখে নেওয়া যাক যে আজকে কোন কোন জিনিসের ওপর কিরকম ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Apple iPhone 6s (Space Grey, 32 GB), আজকে ফ্লিপকার্ট থেকে এই অ্যাপেল আইফোনটি আপনি 32,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি মান্থলি 3,667টাকার নো ক্সট ইন্সটলমেন্টেও কিনতে পাওয়া যাচ্ছে। এই 4.7 ইঞ্চি ডিসপ্লে যুক্ত ফোনটি আপনি নেট ব্যাঙ্কিং ডেবিট কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Apple iPhone 7 (Black, 32 GB), এটি আপনি আজকে 41,999 টাকায় ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এটি আপনি 4,667টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। 4.7 ইঞ্চির ডিসপ্লে যুক্ত আইফোনটি ক্যাশ অন ডেলিভারি নেট ব্যাঙ্কিং ডেবিট কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Bajaj 20 L Grill Microwave Oven  (2005ETB, White), এই মাইক্রোওভেন টি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 5,299 টাকায় কিনতে পাওয়া যাবে। এটি আপনি 589 টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এই ওভেনটিতে গ্রিলও করা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারি নেট ব্যাঙ্কিং ডেবিট কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung 192 L Direct Cool Single Door 2 Star Refrigerator  (Royal Tendril Red, RR19M1712RJ-HL/RR19M2712RJ-NL), এই রেফ্রিজেরেটারটি আজকে ফ্লিপকার্ট থেকে আপনি 11,899টাকায় কিনতে পারবেন। এটি 992টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি নেট ব্যাঙ্কিং ডেবিট কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Soundmagic E10C In-Ear Earphones (Gold), আজকে এই ইয়ারফোনটি আপনি অ্যামাজন থেকে 1,599টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।
JBL GO Portable Wireless Bluetooth Speaker with Mic (Black), 1,799টাকায় এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে অ্যামাজন থেকে আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Samsung 80 cm (32 inches) 32J4003-SF HD Ready LED Television (Black), এই স্যামসং এর টিভিটি আপনি আজকে অ্যামাজন থেকে 18,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দামের কোন পরিবর্তন হলে তা সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo