আজকে ডিএসএলআর ক্যামেরা সহ আরও বেশ কিছু জিনিসের ওপর ফ্লিপকার্ট ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আজকে ডিএসএলআর ক্যামেরা সহ আরও বেশ কিছু জিনিসের ওপর ফ্লিপকার্ট ভাল ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আজকে ব্লুটুথ স্পিকার হেডফোন সহ অনেক জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

এমনিতে প্রায়ই অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট কিছু না কিছু ভাল ডিস্কাউন্ট সব জিনিসের ওপর দিয়ে থাকে। আর আজকে তারা তেমনি বেশ কিছু ভাল প্রোডাক্টের ওপর ডিস্কাউনয়ট দিচ্ছে। এই জিনিসের তালিকায় ডিএসএলআর ক্যামেরা যেমন আছে তেমনি আছে ব্লুটুথ স্পিকার হেডফোন সবই। আর আপনারাও যদি এর মধ্যে থেকে কোন জিনিস অনেক দিন ধরে কেনার কথা ভাছিলেন তবে আজকে আপনাদের কাছে আজকে এই জিনিস গুলি কেনার একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক যে আজকে কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Mezire s10 023 3 W Portable Bluetooth Speaker  (White, 2.1 Channel)

আজকে 331 টাকায় এই ব্লুটুথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে কেনা যেতে পারে। এর আসল দাম সাইটে 799টাকা বলা হয়েছে আর এর ওপর আজকে 58%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এতে মেমরি কার্ড স্লট আছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-01 BK 3 W Portable Bluetooth Speaker  (Black, Stereo Channel)

এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্ট থেকে 899টাকায় কিনতে পাওয়া যাচ্ছে আর এটির আসল দাম 2,499টাকা বলা হয়েছে। আর আজকে এর ওপর ফ্লিপকার্ট 64%’র ডিস্কাউন্ট দিচ্ছে। এটিও মেমরি কার্ড স্লট যুক্ত। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

JBL T250SI Headphone  (Black, On the Ear)

এই ব্র্যান্ডেড হেডফোনটি আজকে ফ্লিপকার্টে 699টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম সাইটে 2,499টাকা বলা হয়েছে। এর ওপর আজকে ফ্লিপকার্ট 72%’র ডিস্কাউন্ট দিচ্ছে। এটি এক বছরের ওয়ারেন্টি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Rugby 10 W Portable Bluetooth Speaker  (Blue, 2.1 Channel)

সুন্দর দেখতে এই ব্লুটুথ স্পিকারটি আজকে ফ্লিপকার্টে 1,399টাকায় কেনা যাচ্ছে, এর ওপর আজকে ফ্লিপকার্ট 64%’র ডিস্কাউন্ট দিচ্ছে। এর আসল দাম সাইটে 3,990টাকা বলা হয়েছে। এর পাওয়ার আউটপুট 10 W। আর এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Rockerz 400 Bluetooth Headphone  (Black and Red, Over the Ear)

আজকে এই ব্লুটুথ হেডফোনটি ফ্লিপকার্ট থেকে 1,399টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, আর এর আসল দাম 2,990 53%য়ের ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন

Canon EOS 1300D DSLR Camera Body with Single Lens: EF-S 18-55 IS II (16 GB SD Card) 

এই DSLR ক্যামেরর বডিটি আজকে ফ্লিপকার্ট থেকে 22,990টাকায় কেনা যাচ্ছে এর আসল দাম অবশ্য 31,995টাকা বলা হয়েছে আর এর ওপর  28%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।এর প্রতি মাসের মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,115টাকা থেকে। এর অ্যাক্টিভ পিক্সাল 18 MP আর এটি CMOS সেন্সার টাইপের। এটি ওয়াই-ফাই সাপোর্ট করে। এর ওপর ক্যানন ইন্ডিয়ার দু’বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিলের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাও করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo