এজেন মজার ব্যাগ, ব্যাগে পাবেন যা ইচ্ছে তাই! আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এজেন মজার ব্যাগ, ব্যাগে পাবেন যা ইচ্ছে তাই! আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকের এই পেটিএমমলের ডিস্কাউন্টের তালিকায় স্মার্টফোন থেকে বাইক পাবেন সব কিছু

আমাদের কোন না কোন সময়ে কোন না কোন জিনিস কেনার দরকার হয়ই। আর আমরা অনেক সময়ে বুঝতে পারিনা যা সেই সব দরকারি জিনিস কোথা থেকে কিনব। আর এই সমস্যার সমাধান স্বরূপ আজেক পেটিএমমল নিয়ে এসেছে বেশ কিছু জিনিসের ওপরে আকর্ষণীয় অফার। তবে আসুন দেখা যাক যে আজকে কোন জিনিসের ওপরে পেটিএমমল কী অফার করছে।

MLKT Sportzee QY7 Jogger Neckband (Asstored), আজকে এই সুন্দর দেখতে নেকব্যান্ডটি আজকে পেটিএমমল থেকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 166টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,499টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

PinnaclZ Music Flower Pot with Bluetooth enabled Spekar, আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 295টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 2,999টাকা বলা হয়েছে।আর এর বিষয়ে আও জানতে এখানে ক্লিক করুন।

Sami S460 Stereo Wireless Bluetooth Headphone White:আজকে এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 599টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 4,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

JBL Dual USB Travel Adapter : আজকে এই ট্র্যাভেল অ্যাডপটারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 199টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে । সাইটে এর আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলে জানতে এখানে ক্লিক করুন।

Anti Tank S460 wireless Bluetooth headphone golden: আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 595টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,899টাকা বলা হয়েছে। এই বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Hottech Wired and Wireless Bluetooth Headphone: আজকে এই সুন্দর ব্লুটুথ হেডফোনটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,199টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,990টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

Trost Flower Pot Speaker: আজকে এই 1,499টাকা দামের সুন্দর পট স্পিকারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আজকে এই 38,432টাকা দামের হিরোমোটোর বাইকটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 36,932টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে

আজকে এই মোটোরোলার 14,999টাকার মোবাইল ফোনটি পেটিএমমলে MOB12 কুপনের মাধ্যমে কিনলে 8,931টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কোন পরিবর্তন দেখা জেতে পারে,সাইটে এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo