সুপার ভ্যালু প্রোডাক্টের কিছু সুপার ডুপার ডিল!

Updated on 18-Jun-2018
HIGHLIGHTS

এতে যেমন আছে UV প্রোটেকশানের সানগ্লাস তেমনি আছে বেশ কিছু ভাল গিফটের জিনিস

আপনারা জানেন যে প্রায় প্রতিদিনই পেটিএমমল কোন না কোন জিনিসের ওপরে ভাল ডিস্কাউন্ট দেয় আর আজকে তারা বেশ কিছু ভাল আর কাজের জিনিসের ওপরে অফার দিচ্ছে। এতে যেমন আছে UV প্রোটেকশানের সানগ্লাস তেমনি আছে বেশ কিছু ভাল গিফটের জিনিস। আসুন তবে দেখা যাক যে আজকে পেটিএমমলে কোন কোন জিনিসের ওপরে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে। 

Solar Emergency Light Lantern Solar Lights

এই সোলার লাইটটি আজকে পেটিএমমলে এর আসল দাম 999টাকার বদলে ডিস্কাউন্টের পরে 399টাকায় কেনা যাচ্ছে। আর এটি আজকে ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে। এটি প্লাস্টিক দিয়ে তৈরি। আর এর সঙ্গে এতে আরও কিছু ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আর তা জানার জন্য এখানে ক্লিক করুন।

UDTIP Mini Water Cooler Turbine With Aroma Air Usb

এই মিনি ওয়াটার কুলারের দাম এমনিতে 599টাকা আর এটি আজকে 326 টাকায় কেনা যাচ্ছে। আর এটি ভাল সুগন্ধও দিয়ে থাকে। এটিও প্লাস্টিক দিয়ে তৈরি। আর এটি আকর্ষণীয় রঙে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এতে ক্যাশব্যাকের সুযোগও আছে। আর সেই বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

Nova NS-7 Professional Cordless Trimmer for Men

এই ট্রিমারটির দাম এমনিতে 699টাকা আর এটি আজকে পেটিএমমলে ডিস্কাউন্টের সঙ্গে 345টাকায় কেনা যাচ্ছে। আর এর ওপরে কিছু ক্যাশব্যাকও পাওয়া যাবে। আর তা জানতে এখানে ক্লিক করুন।

Jackly 31 In 1 Screw Driver Set

এই স্ক্রুড্রাইভার সেটটির দাম এমনিতে 500টাক হলেও এটি আজকে পেটিএমমলে মাত্র 95টাকায়ও কেনা যাবে। আর এটি একটি ম্যাজিকাল টুল কিট। এখান থেকে কিনুন।

Wake Wood Black Dial Watch For Men with Free Wallet + Ear Phone + Aux Cable + OTG

আজকে এই জিনিসটি পেটিএমমলে 999টাকার বদলে 199টাকায় কেনা যাবে। আর এটি আজকে ওরেঞ্জ কালার অপশানে কেনা যাবে। আর এটি আজকে পেটিএমমলে ক্যাশব্যাকের সঙ্গেও কেনা যেতে পারে। আর এর বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

David Martin Combo of Black & Brown Wayfarer Sunglass

আজকে এই ব্রাউন আর ব্ল্যাকের কম্বিনেশানের সানগালসের সেটের দাম এমনিতে 999টাকা তবে এটি আজকে 149টাকায় কেনা যাবে। আর এটি আজকে মিডিয়াম সাইজে কেনা যাবে। এই সাঙ্গালস UV প্রোটেকশান যুক্ত। আর এর ওপরে কিছু ক্যাশব্যাকও পাওয়া যাচ্ছে। আর তা জানতে হলে এখানে ক্লিক করুন।

Jack Klein Gift Box Black Dial Golden Strap Quartz Analogue Wrist Watch , Belt And Wallet

এই সুন্দর গিফট বক্সটির দাম এমনিতে 1999টাকা আর এটি আজকে ডিস্কাউন্টের পরে পেটিএমমল থেকে 299টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Wireless Bluetooth Headset With In Line Button For Music & Call +Additional Vibrator Inside Headset For Call Notification By BS Enterprise

আজকে এই ব্লুটুথ হেডসেটটি 1199 টাকার বদলে পেটিএমমলে 344টাকায় ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। আর এতে গান শোনার সঙ্গে কথা বলাও যাবে। আর এটির ওপরে কিছু ক্যাশব্যাকের সুযোগও দিচ্ছে পেটিএমমল। আর এর বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

অন্যান্য ডিলের বিষয়ে জানতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফার কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আর সাইটের এই দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :