আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১ সেপ্টেম্বর)

Updated on 01-Sep-2017
HIGHLIGHTS

ফ্লিপকার্ট থেকে আজ এই প্রোডাক্ট গুলি কিনে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট প্রায়ই কিছুনা কিছু অফার দেয়। আজই ফ্লিপকার্ট তেমন কিছু ভাল ভাল ডিল নিয়ে এসেছে। আজকের ফ্লিপকার্টের এই ডিল থেকে আপনি কিছু জিনিস কিনলে আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

Bass King Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র ৬৪৯ টাকায় কিনতে পারবেন। আর আসল দাম অবশ্য বলা হয়েছে ১,০৯৯ টাকা। এর ওপর আজকে আপনি ৪০% এর ডিস্কাউন্ট পাচ্ছে।

এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি তে পাওয়া যাবে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.325 টাকায় Bass King Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

SACRO PB_239960 USB Portable Power Supply 15000 mAh Power Bank

আপনি যদি অনেক দিন ধরে একটি ভাল পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আপনি আজকে এটি মাত্র ৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৭৫%এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম অবশ্য ১,৯৯৯ টাকা বলা হয়েছে। এটি  15000 mAh শক্রিসম্পন্ন একটি পাওয়ার ব্যাঙ্ক।

এটি ৩ মাসের ওয়ারেন্টিতে পাওয়া যাচ্ছে। এটির ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239960 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank

এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকে মাত্র ৬৩৬ টাকায় আপনার হতে পারে। এর আসল দাম অবশ্য ৩,৯৯৯ টাকা এর ওপর আজকে ৮৪% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এর ওপর ৩ মাসের ডামি কোম্পানি ওয়ারেন্টি আছে আর এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.636 টাকায় Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Swipe Strike 4G VoLTE 16 GB 7 inch with Wi-Fi+4G Tablet  

আপনাদের জন্য আজকের এই সেলের তালিকায় একটি সোয়াইপ ট্যাব্লেটও আছে। এটির আসল দাম ৭,০০০ টাকা আর এটি আপনি আজকে মাত্র ৬,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৭% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটিতে 2 GB র‍্যাম আর 16 GB ‘র ইন্টারনাল স্টোরেজ আছে।

এর ওপর ১ বছরের কোম্পানির ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি আছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.6,499 টাকায় Swipe Strike 4G VoLTE 16 GB 7 inch with Wi-Fi+4G Tablet (Gold)

Moto E4 Plus 

আজকের এই সেলে আপনি মোটো E4 Plus  ফোনটি মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আজকের সেলে আয়রন গ্রে কালারে পাওয়া যাবে। এই ফোনটিতে র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB।

এই ফোনটি ৪৮৫ টাকার ইএমআইতে পাওয়া যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাচ্ছে। এটি নেট ব্যাংইং, ডেবিট কার্ড আর ক্রেডিট কার্ডে কেনা যাবে। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto E4 Plus (Iron Gray, 32 GB) (3 GB RAM)

Connect On :