আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে (৩০ আগস্ট)

আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে (৩০ আগস্ট)
HIGHLIGHTS

আজ এই প্রোডাক্ট গুলি কিনে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

অনলাইন ওয়েবসাইট ফ্লিপকার্ট আর অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আজও তেমনি এই দুই অনলাইনে পোর্টালের সেরা কিছু ডিল আমরা নিয়ে এসেছি। এর মধ্যে কিছু প্রোডাক্ট কিনলে আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।
 

Moto G5s Plus 
গতকাল ভারতে লঞ্চ হওয়া মোটোর এই নতুন ফোনটি আজকে অ্যামাজনে আপনি মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর বিশেষ এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। এই ফোনটি ব্লাশ গোল্ড কালারে আজকে নিজের করতে পারবেন। এই ফোনটি 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনের র‍্যাম 4GB’র। এই ফোনটিতে মেমারি 128GB অব্দি এক্সপেন্ড করা যাবে। এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে যা 13MP’র। এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 8MP ‘র। এই ফোনের ব্যাটারি 3000mAH এর। এই ফোনটি ৭৬১ টাকার ইএমআইতে পাওয়া যাচ্ছে।

আমেজান থেকে 15,999 টাকায় কিনুন Moto G5s Plus (Blush Gold, 64GB)

Lenovo Vibe K5 Note

আজকে আপনি এই লেনোভোর ফোনটি ফ্লিপকার্ট থেকে মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আজকের সেলে গোল্ড কালার অপশানে কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32 GB’র। এই ফোনটিতে 3500 mAh এর ব্যাটারি আছে।

আপনি এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন। এই ফোনটির ওপর ৪৮৫ টাকার ইএমআই পাওয়া যাচ্ছে। এই ফোনটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Lenovo Vibe K5 Note (Gold, 32 GB) (3 GB RAM)

LYF Water 8 White
লাইফের এই ফোনটি আজকের সেলে আপনি মাত্র ৭,২০০ টাকায় অ্যামাজনে কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3GB। এই ফোনে 13MP’র ক্যামেরা আছে এর এই ফোনটি একটি 4G VoLTE ফোন। এই ফোনটির আসল দাম ১৯,২৯৯ টাকা বলা হয়েছে আর এটি কিনে আজ আপনি আপনার ১২, ০৯৯ টাকা বাচাতে পারবেন।

আমেজান থেকে 7,199 টাকায় কিনুন LYF Water 8 White 3GB RAM 13MP 4G VoLTE

Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank 
আপনি যদি আজ এই 15000 mAh এর পাওয়ার ব্যাঙ্কটি কেনেন তবে এর ওপর ফ্লিপকার্ট আজ ৮৩% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এটি আপনি আজ মাত্র ৬৭০ টাকায় নিজের করতে পারবেন।
এর ওপর ৩ মাসের ডামি কোম্পানি ওয়ারেন্টি আছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.670 টাকায় Cuba GJ 137793 USB Portable Power Supply 15000 mAh Power Bank
 
Acromax Am-104 super charger 10400 mAh Power Bank
আজকের সেলে আপনি এই পাওয়ার ব্যাঙ্কটিও খুব সস্তায় নিজের করতে পারবেন। এটি আজ আপনি মাত্র ৫৩৯ টাকায় নিজের করতে পারবেন।
এর ওপর ৩ মাসের সার্ভিস সেন্টার ওয়ারেন্টি আছে। এই ডিভাইসটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.539 টাকায় Acromax Am-104 super charger 10400 mAh Power Bank

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo