গেমিং হবে আরও মজার, সঙ্গে থাকলে জয়স্টিক! আজেক এই মোবাইল জয়স্টিকের ওপরে Paytmমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

গেমিং হবে আরও মজার, সঙ্গে থাকলে জয়স্টিক! আজেক এই মোবাইল জয়স্টিকের ওপরে Paytmমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আজকে স্বরূপ পেটিএমমল বেশ কিছু ভাল মোবাইল গেমিং জয়স্টিকের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে

এখন আমরা প্রায় সবাই মোবাইলে কম বা বেশি গেমিং খেলেই থাকি। অনেকে আছে যারা খুব কম বা মোবাইলে গেমিং করেই না প্রায়। আবার এমন অনেকেই আছেন যাদের কাছে মোবাইল গেমিং একটা আলাদা পর্যায়ে পৌঁছে গেছে। আর কম হোক বা বেশি মোবাইল গেমিংয়ের সময়ে অনেকেরই একটা অসুবিধা হয়ে থাকে তা হল টানা মোবাইলের টাচ স্ক্রিনের মাধ্যমে গেমিং করা। আর তাই অনেকে ভাল গেমিং জয়স্টিকের সন্ধানে থাকেন। আর অনেক সময়েই এর দাম এত বেশি হয় যে ইচ্ছে থাকলেও কেনা হয়ে ওঠেনা। আর আজকে সেই সমস্যার সমাধান স্বরূপ পেটিএমমল বেশ কিছু ভাল মোবাইল গেমিং জয়স্টিকের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনাদের এর মধ্যে কোনটি ভাল লাগলে তা অবশ্যই কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন মোবাইল জয়স্টিকে পেটিএম কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

MagidealMetal Joystick Thumbstick for Sony PlayStation 4 Xbox One Controller Pink, 526টাকা দামের এই গেমিংয়ের মোবাইল জয়স্টিকটি আজকে পেটিএমমলে GAME10 কুপনের মাধ্যমে কিনলে 364টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Mobile Phone App Joystick Game Rocker Hand Touch Screen Joypad Tablet Controller, আজকে এই 595টাকা দামের মোবাইল ফোন অ্যাপ জয়স্টিকটি GAME10 কুপনের মাধ্যমে কিনলে 359টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Gamesir F1 Joystick Grip Extended Handle Game Controller for All Smartphone – Black, 1,438টাকা দামের এই জয়স্টিকটি আজকে পেটিএমমলে GAME10 কুপনের মাধ্যমে কিনলে 863টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Bluetooth gaming remote For gaming experience D9, আজকে এই ব্লুটুথ গেমিং রিমোটটি পেটিএমমলে GAME10 কুপনের মাধ্যমে কিনলে 269টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ipega PG-9068 Wireless Bluetooth Game Controller Gamepad Joysticks for Android/IOS/PC, আজকে এই গেম কন্ট্রোলারটি ব্ল্যাক কালার অপশানে GAME10 কুপনের মাধ্যমে কিনলে 1,349টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ipega PG-9068 Wireless Bluetooth Game Controller Gamepad Joysticks for Android/IOS/PC, আজকে এই ব্লুটুথ গেম কন্ট্রোলারটি পেটিএমমলে GAME10 কুপনের মাধ্যমে 1,426টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,961টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

iPEGA PG-9082 Joystick AR Gun Bluetooth Game Controller for 4-6inch Android iOS Mobile phone , আজকে এই গেম কন্ট্রোলারটি GAME10 coupon কুপনের মাধ্যমে কিনলে 1,965টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 4,366টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

NYGACN NJU816 2.4G Wireless Connection Gamepad Controller Joystick, 2,902টাকার এই ওয়ারলেস গেমপ্যাড কন্ট্রোলারটি আজকে পেটিএমমলে GAME10 coupon কুপনের মাধ্যমে কিনলে 1,306টাকায় কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Original ipega PG-9076 Bluetooth & 2.4G Wireless Version Gamepad Android Telescopic Game Controller Joystick for Win XP Win7 8 TV Box PS3 Tablet PC iPhone, আজেক এই ওয়ারলেস গেমপ্যাডটি যা কিনা অ্যান্ড্রয়েডে ব্যাবহার করা যায় তা GAME10 coupon কুপনের মাধ্যমে কিনলে 2,339টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 5,172 টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Universal 2.4G Wireless Game Gamepad Joystick for Android TV Box Tablets PC, আজকে এই ওয়ারলেস জয়স্টিকটি পেটিএমমলে তা GAME10 coupon কুপনের মাধ্যমে কিনলে 1,131টাকায় কেনা যাবে। সাইটে এই ডিভাইসটির আসল দাম 2,514টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামে আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দামের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo