আজ ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে নিজের করুন

Updated on 30-Oct-2017
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট স্মার্টফোনের সেলের তালিকার রেডমি থেকে শুরু করে অ্যাপেল সমস্ত ফোনই আপনি কিনতে পারবেন

ফ্লিপকার্ট আজকে বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট অফার করছে। আপনি যদি সস্তায় কিছু ভাল স্মার্টফোন কিনতে চান তবে এই তালিকায় তাহাক স্মার্টফোনের মধ্যে কিছু পছন্দ হলে তা সহজেই কিনতে পারবেন। আজেক্র এই এই ফ্লিপকার্ট স্মার্টফোনের সেলের তালিকার রেডমি থেকে শুরু করে অ্যাপেল সমস্ত ফোনই আপনি কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন স্মার্টফোনের ওপর ফ্লিপকার্ট ডিস্কাউণ্ট অফার করছে।

Redmi Note 4

আজকে আপনি এই রেডমি ফোনটি গোল্ড কালার অপশানে ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনি প্রতি মাসের ২,১৬৭ টাকা দিয়েও কিনতে পারবেন। আর ফোন এক্সচেঞ্জ করে আপনি এই ফোনটি ১২,০০০ তাকাও পেতে পারেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Mi A1

এই ফোনটি আপনি আজকে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এটি আপনি আজকে ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ১,৬৬৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ১৪,০০০ টাকায়ও আপনার হতে পারে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus

এই লেণোভো ফোনটি ভেনোমো ব্ল্যাক কালারে আজ আপনার হতে পারে। এই ফোনটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবে। আর এক্সচেঞ্জ অফারে ফোনটি আপনি ৯,০০০ টাকা অব্দি কিনতে পারবেন। এই ফোনটি মান্থলি ১,১১১ টাকায় কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Honor 9i

এই ফোনটি প্রেস্টিজ গোল্ড কালারে আপনি আজকে ১৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর ২০০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি নো কস্ট মান্থলি ইন্সটেলমেন্টে ২,০০০ টাকায় কেনা যাবে। এই ফোনটি এক্সচঞ্জে অফারে ১৭,০০০ টাকাতেও পাওয়া যেতে পারে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto C Plus

মোটোরোলার এই ফোনটি আজকের ফ্লিপকার্ট সেলে আপনি পার্ল হোয়াইট কালারে ৫,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এক্সচেঞ্জ অফারে এটি আপনি ৫,৫০০ টাকাতেও পেতে পারেন। এই ফোনটি নো কস্ট মাথলি ইন্সটলমেন্টে ৬৬৭ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mi Max 2

এই ফোনটি আজকে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ১৬,০০০ টাকায় এক্সচেঞ্জ অফারে পাওয়া যেতে পারে। এটি নো কস্ট মাথলি ইন্সটলমেন্টে ২,৮৩৪ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus 

আজকের স্মার্টফোনের তালিকায় আরও একটি মোটোর ফোন আছে এটি আপনি আজকে লুনার গ্রে কালারে ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৩০০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এক্সচেঞ্জ অফারে এটি ১৩,০০০ টাকায়ও আপনার হতে পারে। ২,৩৩৪ টাকা নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে এই ফোনটি কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

LeEco Le Max2

এই ফোনটি আজকে ৬০০০ টাকার ডিস্কাউন্টের সঙ্গে ১১,৯৯৯ টাকায় আপনার হতে পারে। আজকে এটি আপনি রোশ গোল্ড কালারে কিনতে পারবেন। এই ফোনটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে আপনি ১,৩৩৪ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Apple iPhone SE

আজকে এই অ্যাপেল আইফোনটি আপনি আজকে স্পেস গ্রে কালারে ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই আইফোনটি আপনি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ২,১১১ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৭০০১ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo P2

আজকে এই লেনোভো ফোনটি আপনি গোল্ড কালার অপশানে কিনতে পারবনে। এই ফোনটি আজকে আপনি ১৩,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ওপর আজকে ৩,৫০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটের ডিলে অনেক সময় কিছু পরিবর্তন হয় আর তা সাইটের আধিকারিকরা করেন 

Connect On :