আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৮ আগস্ট)

আজকের সেরা ডিল ফ্লিপকার্টে (২৮ আগস্ট)
HIGHLIGHTS

ফ্লিপকার্ট থেকে আজ এই প্রোডাক্ট গুলি কিনে এবার আপনি আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন সেলের অফার নিয়ে আসে আজও তেমন কিছু ভাল অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট। আজকের এই সেরা সেলের তালিকা থেকে কিছু কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকাও বাচাতে পারবেন।

Divine U8 Black Smartwatch

আজকের এই ফ্লিপকার্ট সেলে আপনি এই স্মার্টওয়াচটি এবার মাত্র ১,০৪৯ টাকায় আপনার করতে পারবেন। এর আসল দাম সাইটে ৪,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটির ওপর আজ ৭৯% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আছে। এই ডিভাইসটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি যুক্ত আর এটি ক্যাশ অনডেলিভারিতে পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.1,049 টাকায় Divine U8 Black Smartwatch

KONARRK Dustproof Waterproof Portable Bluetooth Mobile/Tablet Speaker 

আপনি যদি অনেক দিন ধরে একটি ভাল পোর্টেবেল মোবাইল স্পিকার কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকের সেলে আপনি এই ডিভাইসটি ৬৭% এর ডিস্কাউন্টে নিজের করতে পারবেন। এর আসল দাম ১,৯৯৯ টাকা আর এটী আজকের সেলে আপনি মাত্র ৬৪৯ টাকায় নিজের করতে পারবেন।

এর ওপর ১ রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আছে যা ম্যানুফ্যাকচারিন ডিফেক্ট থাকলে লিমিটেডলি পাওয়া যাবে। এই ডিভাইসটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি যুক্ত আর এটি ক্যাশ অনডেলিভারিতে পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.649 টাকায় KONARRK Dustproof Waterproof Portable Bluetooth Mobile/Tablet Speaker

Micromax Canvas Spark 3

আজকের এই সেলে আপনি এই ফোনটি মাত্র ৪,৩৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ২১৪ টাকা প্রতি মাসের ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এটি এই সেলে ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনের র‍্যাম 1 GB  আর ফোনটির ইন্টারনাল স্টোরেজ 8 GB যা 32 GB অব্দি বাড়ানো যাবে।

এই ফোনটি ২১৪ টাকা প্রতি মাসের ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাবে। এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড ও এটিএম কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.3,999 টাকায় Micromax Canvas Spark 3 (Black, 8 GB) (1 GB RAM

Lenovo Vibe K5 Note

আজকের এই সেলে আপনি এই লেনোভোর 32 GB স্টোরেজ ও 3 GB র‍্যাম যুক্ত ফোনটি ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ১১,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটির ওপর আজকে ১৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ কে 128 GB অব্দি বাড়ানো যায়।

এই ফোনটি ৪৮৫ টাকা প্রতি মাসের ইন্সটলমেন্টে কেনা সম্ভব। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাবে। এটি এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড ও এটিএম কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Lenovo Vibe K5 Note (Gold, 32 GB) (3 GB RAM)

Samsung Galaxy J3 Pro

আজকের এই ফ্লিপকার্ট সেলে আপনি এই স্যামসং এর 2 GB র‍্যাম যুক্ত ফোনটি মাত্র ৭,৯৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 16 GB যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128 GB অব্দি বাড়ানো যায়। এই ফোনটি আজকের সেলে গোল্ড কালার অপশানে আপনার হতে পারে। এই ফোনটির ওপর আজ ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এই ফোনটির প্রতিমাসের ইন্সটলমেন্ট ৩৮৮ টাকায় শুরু হচ্ছে। এই ডিভাইসটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাবে। এটি এটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড ও এটিএম কার্ডেও কেনা যাবে। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.7,990 টাকায় Samsung Galaxy J3 Pro (Gold, 16 GB) (2 GB RAM)

Digit.in
Logo
Digit.in
Logo