আজকে ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোন গুলি সস্তায় আর সহজে নিজের করতে পারবেন

Updated on 04-Dec-2017
HIGHLIGHTS

আজকের ফ্লিপকার্টের এই সস্তার স্মার্টফোনের তালিকায় বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোন আছে

আপনি যদি বেশ কিছু দিন ধরেই সস্তায় ভাল কিছু ব্র্যান্ডেড স্মার্টফোন কেনার কথা ভাবছেন বা কাউকে তা স্মার্টফোন উপহার দেওয়ার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে ফ্লিপকার্ট বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোন আছে। তবে আসুন দেখে নেওয়া যাক আজকের সেরা মোবাইল ডিলে কি আছে ফ্লিপকার্টে।

  • LG V20a, এই 64 GB ইন্টারনাল স্টোরেজ ও 4 GB র‍্যাম যুক্ত ফোনটি আপনি আজকে ফ্লিপকার্টে ২৫,৯৯০ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ৬০,০০০ টাকা। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।
  • Lava Z60 , এই স্মার্টফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে ৫,৪৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির আসল দাম ৬,৪৯৯ টাকা বলা হয়েছে। এর ইন্টারনাল স্টোরেজ 16 GB আর এই ফোনটি আপনি গোল্ড কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Moto E4 Plus, এই মোটোরোলার ফোনটি আপনি ফাইন গোল্ড কালারে 32 GB ইন্টারনাল স্টোরেজে মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Lenovo K8 Plus, এই লেনোভোর ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম ১০,৯৯৯ টাকা। এটি একটি 3 GB র‍্যাম যুক্ত ফোন। এখান থেকে কিনুন।
  • Honor 9i , ১৭,৯৯৯ টাকায় এই ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এই ফোনটি 64 GB ইন্টারনাল স্টোরেজ আর 4 GB র‍্যাম যুক্ত। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
Connect On :