আজকের flipkart এক্সচেঞ্জ ডিলে এই 20,000 টাকার মধ্যের ফোন গুলি পান

আজকের flipkart এক্সচেঞ্জ ডিলে এই 20,000 টাকার মধ্যের ফোন গুলি পান
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট ডিলে আপনি রেডমি থেকে শুরু করে লেনোভো, হনার বা মোটোরোলার মতন ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে পারবেন

ফ্লিপকার্ট রোজই কোন না কোন জিনিসের ওপর আকর্ষণীয় ডিল অফার করে। এই ফোন গুলির সবই ২০,০০০ টাকার মধ্যে দাম। তেমনি আজকের এই স্মার্টফোন গুলির ওপর ফ্লিপকার্ট বিশেষ কিছু ডিল ফার করছে। আজকের এই ডিলের তালিকায় আপনি রেডমি থেকে শুরু করে লেনোভো, হনার বা মোটোরোলার মতন ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে পারবেন। এখান থেকে কোন ফোন আপনার পছন্দ হলে তা সহজেই আপনি এখান থেকে কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক আজকের কিছু স্মার্টফোনের ওপর ফ্লিপকার্টের দেওয়া সেরা ডিল।

 

Redmi Note 4 (Gold, 64 GB) 

রেডমির এই স্মার্টফোনটি আজকের ডিলে আপনি গোল্ড কালার অপশানে কিনতে পারবেন। এই ফোনটি ১২,৯৯৯ টাকায় আজকে কেনা যাবে। এক্সচেঞ্জ অফারে আনি এই ফোনটি ১২,০০০ টাকা অবচি পেতে পারেন। এই ফোনটি ২,১৬৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এখান থেকে কিনুন।

 

Mi A1 (Black, 64 GB)

আজকের ফ্লিপকার্ট ডিলে এই ফোনটি আপনি ১৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকের এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনটি ১৪,০০০ টাকা অব্দি এক্সচেঞ্জ অফার পাবেন। এটি ১,৬৬৭ টাকার নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus

লেনোভোর এই ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটির এক্সচেঞ্জ অফারে ১০,০০০ টাকা অব্দি দামে কেনা যাবে। এই ফোনটি ১,২২৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Honor 9i

হনার ব্র্যান্ডের এই ফোনটি আজকের সেলে আপনি প্রেস্টিজ গোল্ড কালারে কিনতে পারবেন। এই ফোনটি আপনি আজকে ১৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ওপর ২০০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এক্সচেঞ্জ অফারে এটি আপনি ১৭,০০০ টাকা অব্দি কিনতে পারবেন। এটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ২০০০ টাকায় কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto C Plus

মোটোরোলার এই ফোনটি আপনি আজকে মাত্র ৬,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ৬,৫০০ টাকা অব্দি কিনতে পাওয়া যাবে। এটি মান্থলি নো কস্ট ইন্সটলমেন্টে ৭৭৮ টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

 

Mi Max 2 (Black, 64 GB)
 
এই ফোনটি আপনি আজকে ১৬,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ১৬,০০০ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি মান্থলি নো ক্সট ইন্সটেলমেন্টে ২,৮৩৪ টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Moto G5 Plus (Fine Gold, 32 GB)  
 
মোটোরোলার এই ফোনটি আপনি আজকে ফাইন গোল্ড কালারে ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনি এক্সচেঞ্জ অফারে ১৬,০০০ টাকায় নিজের করতে পারবেন। এটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ২,৮৩৪ টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Lenovo K6 Power (Gold, 32 GB)
 
লেনোভোর এই ফোনটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে ৯,০০০ টাকায় কেনা যাবে। এটি মান্থলি নো কস্ট ইন্সটলমেন্টে ১,১১১ টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
LeEco Le Max2 (Rose Gold, 32 GB) 

এই স্মার্টফোনটি আজকে রোস গোল্ড কালারে ১৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আজকের এক্সচেঞ্জ অফারে ১৪,০০০ টাকাতেও পাওয়া যাবে। এটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ১,৬৬৭ টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo Phab 2 (Champagne Gold, 32 GB) 

এই লেনোভোর এই স্মার্টফোনটি আজকের ডিলে শ্যাম্পেন গোল্ড কালারে ১০,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এস্কচেঞ্জ অফারে আপনি এই ফোনটি ১০,০০০ টাকায়ও কিনতে পারবেন। নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে এই ফোনটি আপনি ১,২২৩ টাকায় ও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ এই ডিলের পরিবর্তন এই সাইটের অধিকর্তারা করেন। তাই অনেক সময় কিছু ডিলে পরিবর্তন দেখা যায়।

Digit.in
Logo
Digit.in
Logo