আপনি আজকে এই প্রোডাক্ট গুলি ফ্লিপকার্ট থেকে খুব সস্তায় কিনতে পারবেন

আপনি আজকে এই প্রোডাক্ট গুলি ফ্লিপকার্ট থেকে খুব সস্তায় কিনতে পারবেন
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট ডিলের লিস্টে বেশ কিছু ভাল অ্যাক্সেসারিজ আছে যা আপনার পছন্দ হতে পারে আর তার থেকে কিছু পছন্দ হলে আপনি সহজেই তা এখান থেকে নিজের করতে পারবেন

আজকের এই ফ্লিপকার্ট ডিলের লিস্টে বেশ কিছু ভাল অ্যাক্সেসারিজ আছে যা আপনার পছন্দ হতে পারে আর তার থেকে কিছু পছন্দ হলে আপনি সহজেই তা এখান থেকে নিজের করতে পারবেন। এর মধ্যে আপনি আজকে পাবেন ব্লুটুথ স্পিকার থেকে শুরু করে অনেক কিছু। তবে আসুন দেখা যাক যে আজকে আপনি এখন এখান থেকে কোন কোন জিনিস নিজের করতে পারবেন।

 

  • Mezire s10 Speaker 023 Portable Bluetooth Mobile/Tablet Speaker, আপনি আজকে এই পোর্টেবেল ব্লুটূথ স্পিকারটি ফ্লিপকার্ট থেকে মাত্র ৩৪৫ টাকায় ৪৬% ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। এটি আজকে হোয়াইট কালারে আপনার হতে পারে। এখান থেকে কিনুন।
  • Bingo U8 Smartwatch  (Black Strap Regular), আজকের এই ফ্লিপকার্ট অ্যাক্সেসারিজের তালিকায় আছে এই স্মার্টওয়াচটিও। আপনি আজকে এটি মাত্র ৭৯৯ টাকায় ৭৩% ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Exmade Waterproof WP11 Portable Bluetooth Gaming Speaker  (Multicolor, Stereo Channel), এই সুন্দর দেখতে পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে মাত্র ৩৯৯ টাকায় ৮০% ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
  • JBL Tune Portable Bluetooth Mobile/Tablet Speaker , এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনি আজকে গ্রে কালার অপশানে নিজের করতে পারবেন। এর ওপর আপনি আজকে ৬৩% এর ডিস্কাউন্ট পাচ্ছেন আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি ২,১৯৯ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
  • KBOOM High definition dolby digital sound wireless multicolor Bluetooth Mobile/Tablet Speaker, এটি আপনি আজকে ৩৮০ টাকায় ব্ল্যাক কালার ভেরিয়েন্টে নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৬৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • boAt BassHeads 800 Headset with Mic , এই হেডসেটটি আপনি আজকে ব্ল্যাক কালারে ১,৪৪৮ টাকায় ১৯ % এর ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটের ডিল অনেক সময় বদলে যায় আর তা সংশ্লিষ্ট সাইটের ব্যক্তিরা ই বদলায়। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo