অ্যামাজনে সব থেকে বেশি বিক্রিত স্পিকার কোন গুলি জানেন কি!

অ্যামাজনে সব থেকে বেশি বিক্রিত স্পিকার কোন গুলি জানেন কি!
HIGHLIGHTS

আপনি যদি নিজের জন্য ভাল স্পিকার কিনতে চান তবে আজকে আপনার কাছে ভাল সুযোগ এসেছে

আজকে অ্যামাজন বিশেষ কিছু স্পিকারের ওপর ভাল অফার দিচ্ছে আর আমরা আজকে সেই বিষয়ে আপনাদের জানাচ্ছি। এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের স্পিকার আছে। আপনার যদি এর মধ্যে থেকে কিছু পছন্দ হয় তবে আপনি তা সহজেই এখান থেকে কিনতে পারবেন।

JBL GO Portable Wireless Bluetooth Speaker এর দামের ওপর অ্যামাজনে 46% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর দাম এমনিতে 3,490 টাকা তবে তা 1,894 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্পিকারটি আপনি ব্লুটুথ স্পিকারের সঙ্গেও ব্যবহার করতে পারবেন। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Super Bass Mini Metal Aluminium Alloy Portable Bluetooth Speaker with Mic এর দাম এমনিতে 1,990 টাকা তবে অ্যামাজনে 65% ডিস্কাউন্টের পরে 699 টাকায় কেনা যাবে। এটি ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Juarez Acoustics Beast JAB700 5W RMS Super Bass Mini CNC Aluminium Alloy Portable Wireless Bluetooth Speaker With Microphone এর দামের ওপরে অ্যামাজন 68% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এর দাম 2,490 টাকা থেকে কমে 799 টাকা হয়েছে। এটি ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Philips BT50B Portable Wireless Bluetooth Speaker এর দামের ওপর অ্যামাজন আজেক 33% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর দাম তাই 1,999 টাকা থেকে কমে 1,343 টাকা হয়েছে। এটি ব্লুটুথের সঙ্গে কানেক্ট করা যায় আর এটি ওয়ারলেস মিউজিক ভালভাবে শোনা যায়। এখান থেকে কিনুন।

 

F&D E200 Soundbar Speaker System আপনি এটি 980 টাকায় কিনতে পারবেন। এর ডায়মেনশান 46.7 x 11.2 x 9.4 cm। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের ওপর কিছু পরিবর্তন দেখতে পারেন আর এই পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo