আজকে Amazon থেকে এই ফোন গুলি আপনি ৫,০০০ টাকা থেকে ৯,৯৯৯ টাকার মধ্যে কিনতে পারবেন

আজকে Amazon থেকে এই ফোন গুলি আপনি ৫,০০০ টাকা থেকে ৯,৯৯৯ টাকার মধ্যে কিনতে পারবেন
HIGHLIGHTS

আজকের এই অ্যামাজন লিস্টে বেশ কিছু ব্র্যান্ডের কিছু ভাল ফোন আছে, এই তালিকায় হনার, রেডমি বা স্যামসং এর মতন ব্র্যান্ডের স্মার্টফোন আছে

অ্যামাজন প্রায়ই কোন না কোন অফার নিয়ে আসে। আজও অ্যামাজন তেমনই কিছু সের ফোনের ডিল নিয়ে এসেছে। আজকের এই অ্যামাজনের স্মার্টফোনের ডিলে আজকে যে স্মার্টফোন গুলিতে ডিল অফার করছে তার দাম ৯,৯৯৯ টাকার মধ্যে। এই তালিকায় হনার, রেডমি বা স্যামসং এর মতন ব্র্যান্ডের স্মার্টফোন আছে। আপনারও যদি আজকের এই ডিলের তালিকায় থাকা কোন ফোন পছন্দ হয় তবে আপনি তা সহজেই এখান থেকে তা কিনতে পারবেন।

Redmi 4 (Black, 32 GB)

রেডমির এই 32 GB’র ভেরিয়েন্টটি আজকের সেলে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে কিনতে পাওয়া যাবে। এটি আজকে ৮,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এটি আরও ৫০০ টাকা ডিস্কাউন্টে এক্সচেঞ্জ অফারে কেনা যেতে পারে। এই ফোনটি ক্যাশঅন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung On7 Pro
স্যামসং এর এই ফোনটি আজকের ডিলে গোল্ড কালার অপশানে কেনা যাবে। এই ফোনটির আসল দাম সাইটে ৯,৪৯০ টাকা বলা হয়েছে, তবে আপনি আজকে এটি মাত্র ৮,৯৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung On5 Pro 
স্যামসং এর আরও একটি ফোন আজকের এই অ্যামাজন ডিলের তালিকায় আছে। এই ফোনটি আপনি ৭,৪৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Honor 8 Smart (Black, 16GB)
হনার ব্র্যান্ডের এই স্মার্টফোনটি আপনি আজকের অ্যামাজন ডিলে মাত্র ৮,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। সাইটে এই ফোনটির আসল দাম ১১,৯৯৯ টাকা বলা হয়েছে। আপনি আজকে এই ফোনটি ব্ল্যাক কালার অপশানে 16GB স্টোরেজের সঙ্গে কিনতে পারবেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Micromax Canvas Infinity (Black, 18:9 FullVision Display)
মাইক্রো ম্যাক্সের এই ফোনটি আজকের সেলে ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি 18:9 রেশিওর সঙ্গে ফুলভিশান ডিসপ্লে যুক্ত ফোন। এটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ১৩,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি এই ডিলে কিনলে আপনি আপনার ৪০০০ টাকা বাচাতে পারবেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
 
Coolpad Note 5 Lite (Royal Gold)
কুল প্যাডের এই ফোনটি আজকের ডিলে রয়াল গোল্ড কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটি আপনি আজকের ডিলে ৭,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ৮,৯৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর আপনি আজকে ১,৫০০ টাকা বাচাতে পারছেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J3
স্যামসং এর আরও একটি ফোন আজকের এই ডিলের তালিকায় আছে। এই স্যামসং ফোনটি আপনি আজকে ব্ল্যাক কালার অপশানে কিনতে পারবেন। এই ফোনটি আজকে আমি মাত্র ৬,৪৯০ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ৮,৮৮০ টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Micromax Spark 4G Prime (Champagne Gold)
মাইক্রোম্যাক্স ব্র্যান্ডের এই ফোনটি আপনি আজকে শ্যাম্পেন গোল্ড কালারে মাত্র ৫,২৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ৬,৪৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

10.or E (Beyond Black, 3 GB)
10.or E’র এই ফোনটি আপনি আজকে বিয়ন্ড ব্ল্যাক কালারে মাত্র ৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম ৯,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

iVooMi Me5
আইভোমির এই ফোনটি আজকের সেলে আপনি মাত্র ৪,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির দাম আসলে ৫,২০০ টাকা বলা হয়েছে। এই ফোনটি আজকে আপনি শ্যাম্পেন গোল্ড কালারে কিনতে পারবেন। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ অনেক সময় ডিলের দাম বদলে যায়, আর তা সংশ্লিষ্ট সাইটের আধিকারিকরা করেন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo