আজকে এই স্মার্টফোন গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Updated on 26-Oct-2017
HIGHLIGHTS

আজকের এই অ্যামাজন স্মার্টফোনের তালিকায় স্যামসং থেকে আসুস যেমন আছে তেমনি আছে নোকিয়ায় বা অ্যাপেল আইফোনও

অ্যামাজন প্রায়ই কোন না কোন স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দেয়। আজ তেমনি তারা বেশ কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকের এই তালিকায় স্যামসং থেকে আসুস যেমন আছে তেমনি আছে নোকিয়ায় বা অ্যাপেল আইফোনও। আপনার যদি এর মধ্যে কোন স্মার্টফোন পছন্দ হয় তবে আপনি তা সহজেই এখান থেকে কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে কোন কোন স্মার্টফোনের ওপর আজকে অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে।

10.or G
এই স্মার্টফোনটি আপনি আজকের ডিলে বিয়ন্ড ব্ল্যাক কালারে ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। সাইটে এই ফোনটির আসল দাম ১১,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে ৫২৩ টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Samsung Galaxy J5
স্যামসংএর এই ফোনটি আজকে ১০,০৯০ টাকায় গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাবে। সাইটে এই ফোনটির আসল দাম ১০,৯৯০ টাকা বলা হয়েছে। এই ফোনটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ৪৮০ টাকায় কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Asus Zenfone 3
আসুসের এই ফোনটি ব্ল্যাক কালারে আজকে ১৩,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ২২,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি ৬৪২ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

LG Q6
প্ল্যাটিনাম কালারে এই ফোনটি আজকের অ্যামাজন সেলে আপনি ১৪,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম ১৬,৯৯০ টাকা বলে জানানো হয়েছে। এটি নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে ৭১৩ টাকায় কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Moto G5 Plus
এই মোটোরোলার ফোনটি আপনি আজকে গোল্ড কালার ভেরিয়েন্টে ১২,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম ১৬,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি ৬১৮ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo Z2 Plus
এই লেনোভোর ফোনটি আপনি আজকের সেলে ১০,২৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম ১৯,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি ৪৯০ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Nokia 6
এই নতুন নোকিয়া ফোনটি আপনি মেট ব্ল্যাক কালারে আজকের অ্যামাজন সেল থেকে কিনতে পারবেন। এই ফোনটি আপনি আজকে ১৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম ১৭,১৯৯ টাকা বলে জানানো হয়েছে। এটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে ৭১৩ টাকায় নেওয়া যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন

Moto G5s Plus
এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ১৫,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম ১৬,৯৯৯ টাকা আর এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে ৭৬১ টাকায় কেনা যেতে পারে। এটি ব্লাস গোল্ড কালারে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Apple iPhone SE
এই অ্যাপেল আই ফোনটি আপনি আজকে রোস গোল্ড কালারে ১৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইট অনুসারে ২৬,০০০ টাকা। এই ফোনটি ৯০৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Apple iPhone 6 
অ্যাপেলের এই আইফোনটি আপনি আজকে ২৫,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি স্পেস গ্রে কালারে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির আসল দাম ২৯,৫০০ টাকা বলা হয়েছে। এটি ১,২৩৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে আপনার হতে পারে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Apple iPhone 7
এই অ্যাপেল আইফোনটি আপনি আজকের ডিলে ৩৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম ৪৯,০০০ টাকা। এটি আপনি আজকে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি ১,৯০২ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Connect On :