Amazon আজকে এই প্রোডাক্ট গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 17-Oct-2017
HIGHLIGHTS

আজকের অ্যামাজনের এই ডিলের লিস্টে আপনারা বেশ কিছু ব্র্যন্ডেড স্মার্টফোন পাবেন

 

অ্যামাজন প্রায়ই কোন না কোন ভাল ডিল নিয়ে আসে। আজকেও অ্যামাজন কিছু ভাল ব্র্যান্ডেড স্মার্টফোনের ডিল নিয়ে হাজির হয়েছে। আপনি আজকে অ্যামাজনের এই ডিলে থাকা স্মার্টফোন গুলির মধ্যে কিছু পছন্দ হলে সহজেই তা নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক আজকে অ্যামাজন কোন কোন স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। এখান থেকে কোন ফোন আপনার পছন্দ হলে আপনি সহজেই তা নিজের করতে পারবেন।

 

Redmi 4 (Black, 32 GB)   

রেডমির এই স্মার্টফোনটি ব্ল্যাক কালারে আপনি কিনতে পারবেন। এর আসল দাম ৮,৯৯৯ টাকা সাইটে বলা হয়েছে। আর এর ওপর আজকে ফ্ল্যাট ৫০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনি এই ফোনটি মাত্র ৮,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ৪০৪ টাকা নো কস্ট ইএমআইতে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Micromax Spark 4G Prime Q452 

মাইক্রোম্যাক্সের এই স্মার্টফোনটি আজকের সেলে ৪,৮৯৯ টাকায় আপনার হতে পারে। এটি ২৩৩ টাকা প্রতিমাসের ইএমআইতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Micromax Spark 4G Prime

মাইক্রোম্যাক্স স্পার্ক 4G প্রাইমের এই ফোনটি আজকের ডিলে আপনি অ্যামাজন থেকে কিনতে পারবেন। এর আসল দাম৬,৪৯৯ টাকা আর এটি আপনি আজকে ৪,৮৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি ২৩৩ টাকার নো কস্ট ইএমআইতে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
 

Lenovo Z2 Plus 

লেনোভোর এই ফোনটি আজকের সেলে আপনি ব্ল্যাক কালার অপশানে কিনতে পারবেন। এই ফোনটি আজকে আপনি ১০,২৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির আসল দাম ১৯,৯৯৯ টাকা। এই ফোনটি আপনি ৪৮৯ টাকা ইএমআইতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

LG Q6 (Black)

এলজি ব্র্যান্ডের এই ফোনটি আপনি আজকের অ্যামাজন ডিলে ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ১৬,৯৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি আজকের ডিলে কিনে আপনি আপনার ৪০০০ টাকা বাচাতে পারবেন। এটি ৬১৮ টাকার নোকস্ট ইএমআইতে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Honor 8 Smart (Black, 16GB)

এই ২০,৯৯৯ টাকা দামের হনারের ফোনটি আজকের ডিলে কিনলে আপনি মাত্র ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এটি আজকে কিনে আপনি ১২,৫০০ টাকা বাচাতে পারবেন। এটি ৪০৪ টাকার নো কস্ট ইএমআইতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Nokia 6 (Matte Black, 32GB)

নোকিয়ার এই ফোনটি আজকের সেলে আপনি ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটির আসল দাম ১৭,১৯৯ টাকা বলা হয়েছে। এই ফোনটি ৭১৩ টাকার নো কস্ট ইএমআইতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Apple iPhone 7 (Jet Black, 32GB)

অ্যাপেলের এই আইফোনটি আপনি জেট ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এই ফোনটি আজকের সেলে ৩৮,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এর আসল দাম ৪৯,০০০ টাকা। এই ফোনটি ১,৮৫৪ টাকার নো কস্ট ইএমআইতে কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Honor 6X (Grey, 64GB)

হনারের আরও একটি ফোন আজকের অ্যামাজন ডিলের তালিকায় আছে। এই ফোনটি ১১,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। এই ফোনটি ৫৭০ টাকার নো কস্ট ইএমআইতে কিনতে পারা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung On5 Pro (Gold)

স্যামসং ব্র্যান্ডের এই ফোনটি আজকের সেলে আপনি গোল্ড কালার অপশানে কিনতে পারবেন। এই ফোনটি আজকে আপনি মাত্র ৬,৪৯০ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম ৭,৯৯৯ টাকা। এটি ৩০৯ টাকার নো কস্ট ইএমআইতে কিনতে পারা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Connect On :