Paytm Deal of the Day: এই স্মার্টফোন গুলির অসাধারন অফার পাওয়া যাচ্ছে

Paytm Deal of the Day: এই স্মার্টফোন গুলির অসাধারন অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Paytm Mall এই জিনিস গুলির ওপর বিশাল ডিস্কাউন্ট দিচ্ছে

আপনারা যদি কোন স্মার্টফোন একান্র কথা ভাবছেন তবে আপনাদের জানিয়ে রাখি যে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে বেস কিছু ভাল ফোনের ওপর Paytm খুব ভাল কিছু অফার দিচ্ছে। কিছু স্মার্টফোনের ওপরে তো 2,000 টাকা থেকে 4,000টাকা অব্দি ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে। আর আপনারা যদি জানতে চান যে কোন স্মার্টফোনের ওপর Paytm কেমন অফার দিচ্ছে তবে আমরা এখন তা আপনাদের জানবো।

Honor 8 Lite PRA-ALOOX 64 GB (Blue): আপনারা যদি আজকে এই ফোনটি Paytm Mall থেকে কিনলে এটি আপনারা মাত্র 13,499 টাকায় কিনতে পারবেন। আর এই স্মার্টফোনটির আসল দাম 18,999টাকা বলা হয়েছে। আর এর অপর ২৯% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Lenovo Phab 2 32 Gb (Grey): এই স্মার্টফোনটি আপনারা মাত্র 12,499টাকায় কিনতে পারবেন আর এই স্মার্টফোনটির  ওপর ১১% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 13,999টাকা। আর এই স্মার্টফোনটি প্রোমোকোডের মাধ্যমে কিনলে 9,999 টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন। 

SoundBot SB571 Bluetooth Speaker: এই স্পিকারটি আপনারা ৬০% ডিস্কাউন্টের সঙ্গে মাত্র 1,599 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম 3,990টাকা। আর এর ওপর আপনারা ১৫% এর ক্যাশব্যাক পাবেন আর সব মিলিয়ে আপনারা এটি অনেক কম দামে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Philips BT50B Portable Bluetooth Speaker (Black): এই পোর্টেবেল স্পিকারটির ওপর আপনারা ৩১%”র ডিস্কাউন্ট পাচ্ছেন, আর এই ডিস্কাউন্টের পরে এটি 1,370 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। আর এটির ওপর ১৫% য়ের ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে, আর আপনারা সব মিলিয়ে এটি বেশ কম দামে কিনতে পারছেন। এখান থেকে কিনুন। 

LG Q6+ 64 GB (Black): আর আপনারা যদি এই স্মার্টফোনটি কিনতে চান তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটির ওপর ২০%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি মাত্র 15,995 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 19,990টাকা। এই স্মার্টফোনটির ওপর প্রোমোকোডের ব্যাবহার করে আপনারা 9,999টাকার অফার পাবেন। এখান থেকে কিনুন।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

নোটঃ সাইটে ডিভাইসের দামে বা অফারে কোন পরিবর্তন দেখা যেতে পারে, আর সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo