এই তিনটি Web Series যদি না দেখে থাকেন তবে অবশ্যই এই উইকেন্ড ওয়াচ লিস্টে রাখুন

Updated on 23-Feb-2022
HIGHLIGHTS

এই তিনটি ওয়েব সিরিজ নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিওতে দেখা যাবে

অ্যামাজন অরিজিনাল সিরিজ Tandav 2021 সালে দর্শকদের মন জয় করেছে

সাসপেন্স এবং থ্রিলারে ভরা এই তিনটি Web series

ওয়েব সিরিজের (Web Series) আবেগ আমাদের সকলের উপর ভর করে কিন্তু প্রায়শই আমাদের দেখার কিছু থাকে না এবং আমরা নতুন অপশনগুলি খুঁজতে থাকি। সেই কথা মাথায় রেখে, আমরা এখানে আপনাদের জন্য তিনটি ওয়েব সিরিজ (Web Series) সম্পর্কে বলছি যা অবশ্যই আপনাদের পছন্দ হবে। আপনি যদি এই ওয়েব সিরিজটি না দেখে থাকেন তবে অবশ্যই এই সপ্তাহে দেখতে পারেন। এই ওয়েব সিরিজগুলি Netflix, Amazon Prime Video- তে দেখা যাবে।

Tandav

অ্যামাজন অরিজিনাল সিরিজ Tandav 2021 সালে দর্শকদের মন জয় করেছে। এই সিরিজে ভারতীয় রাজনৈতিক ‘তাণ্ডব’ দেখানো হয়েছে। এতে কৃষকদের জমি দখল, রাজনীতির পরিবারতন্ত্র, পুলিশের দুর্নীতি, দিল্লি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের কাহিনি তুলে ধরার চেষ্টা করেছে।

Aranyak

জঙ্গলের নিস্তব্দতা ভেঙে ধীরে ধীরে এগিয়ে চলেছে পুলিশ অফিসার অঙ্গদ (পরমব্রত চট্টোপাধ্যায়) ও কস্তুরী (রবিনা ট্যান্ডন)। সাসপেন্স সবে তৈরিই হচ্ছিল। কিন্তু তারপর, ঠিক এখানেই গোটা রোমাঞ্চ থেকে একশো আশি ডিগ্রি ঘুরে দাঁড়াল নেটফ্লিক্সে সদ্য মুক্তি পাওয়া ‘আরণ্যক’ সিরিজ। সিরিয়াল কিলার, রাজনীতির মারপ্যাঁচ, পাহাড়ি এলাকার লোকবিশ্বাস, পশুমানব (নরতেন্ডুয়া) এবং দক্ষ পুলিশ অফিসার— থ্রিলারের পছন্দসই উপাদানগুলি নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। মুখ্য জুটিতে রয়েছেন রবিনা টন্ডন এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

Delhi Crime

২০১২-র নির্ভয়া গণধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে তৈরি নেটফ্লিক্সের (Netflix) ওয়েব সিরিজ ‘দিল্লি ক্রাইম’। এই সিরিজে ডেপুটি পুলিশ কমিশনারের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী শেফালি শাহকে। খাস রাজধানী দিল্লির বুকে চলন্ত বাসে গণধর্ষণের শিকার হন প্যারামেডিক্যাল ছাত্রী।

Connect On :