ফ্লিপকার্ট আর অ্যামাজনে আজকে এই স্মার্টওয়াচ, পেন ড্রাইভ সহ অনেক জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 01-Mar-2018
HIGHLIGHTS

আজকে অনলাইন শপিং ওয়েবসাইট থেকে স্মার্টওয়াচ থেকে শুরু করে পেন ড্রাইভ ও আরও অনেক জিনিস সহজেই কিনতে পারবেন

আপনারা হয়ত প্রায়ই অনলাইনে বিভিন্ন জিনিস কিনে থাকেন, আর সেক্ষেত্রে হয়ত ফ্লিপকার্ট বা অ্যামাজন দুয়েরই ব্যবহার করেন। আর আজকে আমরা আপনাদের ফ্লিপকার্ট আর অ্যামাজনের কিছু ভাল ডিলের কথা বলব। আপনারা আজকে এই ফুটি অনলাইন শপিং ওয়েবসাইট থেকে স্মার্টওয়াচ থেকে শুরু করে পেন ড্রাইভ ও আরও অনেক জিনিস সহজেই কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন প্রোডাক্টের ওপর অ্যামাজন আর ফ্লিপকার্ট কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Apple Watch Series 1 – 42 mm Space Grey Aluminium Case with Black Sport Band  (Black Strap Medium), এই অ্যাপেলের স্মার্টওয়াচটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 22,9০০টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 2,545টাকা থেকে। এটি আপনি এক বছরের ওইয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Razer Cynosa Chroma Multi-color Membrane Wired USB Gaming Keyboard  (Black), এই কিবোর্ডটি আপনি আজকে 3,399 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি 165 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি  এক বছরের ওইয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Kotion Each Cosmic Byte GS410 Headset with Mic  (Black/Blue, Over the Ear), আজকে এই ওভার দ্যা ইয়ার হেডফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 7,99 টাকায় ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এটি  এক বছরের ওইয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

SanDisk Extreme 64GB USB 3.0 Pen Drive, এই সুন্দর দেখতে স্যানডিস্কের পেনড্রাইভটি আপনি আজকে অ্যামাজন থেকে 850 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

TomTom Touch Fitness Tracker with Body Composition Analysis (BCA) + Heart Rate Monitor and Smartphone Notifications (Black, Large), এই ফিটনেস ট্র্যাকারটি যা হার্ট রেট মনিটার করতে পারে এবং তা স্মার্টফোনে নোটিফিকেশানও পাঠাতে পারে সেই অসাধারন ইলেকট্রনিক্স ডিভাইসটি আপনি আজকে অ্যামাজন থেকে 4,999 টাকায় কেনা যেতে পারে। এটি মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা সম্ভব। এখান থেকে কিনুন।

Belkin F5L055BTBLK Laptop Cooling Pad with Patented Air-flow Wing (Black), এই ডিভাইসটি আপনি আজকে অ্যামাজন থেকে 1,094 টাকায় কেনা যেতে পারে। এই ডিভাইসটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
 
নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।
 

Connect On :