ফেসবুকের এই ফিচারটি ব্যাবহার করতে হলে এবার মূল্য দিতে হবে

ফেসবুকের এই ফিচারটি ব্যাবহার করতে হলে এবার মূল্য দিতে হবে
HIGHLIGHTS

আগামী দিনে আপনাকে আপনার পছন্দের গ্রুপ ব্যাবহার করার জন্য মান্থলি সাবস্ক্রিপশান দিতে হতে পারে

আপনাদের সবার পছন্দের ফেসবুক গ্রুপের ব্যাবহার করার জন্য এবার মূল্য দিতে হতে পারে, কারন সোশ্যাল নেটওয়ার্কিং কোম্পানি গ্রুপ অ্যাডমিনিস্ট্রেশানের মাধ্যমে গ্রুপকে মনিটাইজ করার অনুমতি দেওয়ার কথা ভাবছে। আর আগামী দিনে আপনাদের পছন্দের ফেসবুক গ্রুপের ব্যাবহার করার জন্য মান্থলি সাবস্ক্রিবশান দিতে হতে পারে।

এই সময়ে মনিটিজেশান ফিচার টেস্টিং আর ঙএতে এর সাবস্ক্রিপশান ফিচার মান্থলি $4.99 (প্রায় 340টাকা) থেকে $29.99?(প্রায় 2,050 টাকা) পর্যন্ত হতে পারে। গ্রুপের অ্যাডমিনকে এই সাবস্ক্রিপশান ফিজের নির্ণয় করতে হবে।  আর এই ফিজ কতটা হবে তা তারা নির্ধারন করবেন নাকি এটা অপশানাল হবে আর অ্যাডমিনিস্ট্রেশান গ্রুপকে ফ্রি অফ রাখতে চান।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

যদি গ্রুপ সাবস্ক্রিপশান নেয় তবে তা তাদের জন্য একটি সফল পদক্ষেপ হবে। তবে গ্রুপ অ্যাডমিনিস্ট্রেটার্সদের ওপরেও বোঝা হবে। কারন তাদের এটা খেয়াল রাখতে হবে যে ইউজার্সরা সাবস্ক্রিপশ্না চার্জ দেবে তাদের ভাল ফলও দিতে হবে।

এখন ফেসবুক এটি টেস্ট করছে আর কোম্পানি নতুন রেভেনিউয়ের শেয়ার নেবেনা। এই পদক্ষেপের কারন গ্রুপ অ্যাডমিনিস্ট্রেটারদের আরও ভাল কাজ করার জন্য উৎসাহিত করা আর তাদের পুরস্কার দেওয়া। আর যা এই গ্রুপে অ্যাডমিনিস্ট্রেশান নিজেদের দরকার মতন মূল্য কমও করতে পারে। আর অ্যাডমিনিস্ট্রেশানে এরকম করলে নিজের গ্রুপে কন্টেন্ট আরও ভাল করার চেষ্টা করবে। আর এখন এই বিষয়ে এটা জানা যায়নি জে এই ফিচারটি কত দিনের মধ্যে চালু করা হবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo