ভারতে স্টিরিও ইয়ারফোন লঞ্চ হল, এর দাম জানুন

Updated on 06-Jul-2018
HIGHLIGHTS

ডিজিটাল ডিভাইস তৈরির কোম্পানি Toreto ভারতে তাদের রেয়ার স্টিরিয়ো ইয়ারফোন লঞ্চ করেছে, Roar Stereo ইয়ারফোনের দাম 1,099টাকা

ডিজিটাল ডিভাইস তৈরির কোম্পানি Toreto ভারতে তাদের রেয়ার স্টিরিয়ো ইয়ারফোন লঞ্চ করেছে, Roar Stereo ইয়ারফোনের দাম 1,099টাকা। তবে এই ইয়ারফোনটি ভারতের লিডিং ই-কমার্স সাইটে 440 টাকার ডিস্কাউন্টেড দামে কেনা যাচ্ছে। এই ডিস্কাউন্ট অফার সীমিত সময়ের জন্য।

কোম্পানি দাবি করেছে যে আইফোন আর অ্যান্ড্রয়েড ফোনের জন্য আগামী সব ইয়ারফোনে এই ইয়ারফোনের সঙ্গে বাছতে হবে। কোম্পানি বলেছে যে এটি স্মার্টফোন ইউজার্সদের ফ্রেন্ডলি হবে আর সব বয়সের মানুষের জন্য ব্যাবহার করা সহজ হবে।

এই ইয়ারফোনটির ফ্রিকুয়েন্সি রেট 20Hz থেকে 20kHz য়ের মধ্যে। কোম্পানি বলেছে যে এই ইয়ারফোনটি সাউন্ড বেশ ভাল,Toreto র এই ইয়ারফোন ল্যাপটপ, ট্যাবলেট MP3/MP4 প্লেয়ার্স, পার্সোনাল কম্পিউটার, অ্যান্ড্রয়েড আর iOS এবং ইউন্ডোতে ডিভাইসের সাপোর্ট করবে। আর এই ইয়ারফোনটিতে গোল্ড-প্লেটেড জ্যাক দেওয়া হয়েছে। এই ইয়ারফোন কাস্টমারদের জন্য ব্ল্যাক, গ্রে আর হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :