এগুলি হল ফ্লিপকার্টের সেরা পাওয়ার ব্যাঙ্ক

এগুলি হল ফ্লিপকার্টের সেরা পাওয়ার ব্যাঙ্ক
HIGHLIGHTS

আজকে আপনি বেশ কিছু ভাল পাওয়ার ব্যাঙ্ক ফ্লিপকার্ট থেকে সহজেই নিজের করতে পারবেন

ফ্লিপকার্টে এমনিতে প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দেয়। তেমনি আমরা এখানে আজকে আপনাদের এমন কিছু পাওয়ার ব্যাঙ্কের কথা বলব যার ওপর আজকে ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে। আজকে আপনি বেশ কিছু ভাল পাওয়ার ব্যাঙ্ক ফ্লিপকার্ট থেকে সহজেই নিজের করতে পারবেন। এই পাওয়ার ব্যাঙ্ক গুলির দামও খুব বেশি নয়। আর আপনি যদি অনেক দিন ধরেই নিজের ফোনের জন্য পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছিলেন তবে আপনি আজকের এই ফ্লিপকার্টের সেরা পাওয়ার ব্যাঙ্কের তালিকাটি দেখতে পারেন। আর এর মধ্যে কিছু যদি আপনার পছন্দ হয় তবে আপনি তা সহজেই নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন পাওয়ার ব্যাঙ্কের ওপর ফ্লিপকার্ট কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Lapguard LG 512 10400 mAh Power Bank  (Black, Lithium-ion), আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি ফ্লিপকার্ট থেকে সহজেই মাত্র 599টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম 2,300টাকা বলা হয়েছে আজকে এই পাওয়ার ব্যাঙ্কটির ওপর 73% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি এক বছরের ম্যানুফ্যাকচার ওয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।


 
Ambrane P-1122 NA 10000 mAh Power Bank  (White, Brown, Lithium-ion), এই পাওয়ার ব্যাঙ্কটি আজকে আপনি ফ্লিপকার্ট থেকে 8,49 টাকায় কিনতে পারবেন। আজেক এর ওপরে 52% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এটি এক বছরের ম্যানুফ্যাকচার ওয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
AXL MI_S01 High Speed Charging Ultra Powerbank 10400 mAh Power Bank  (Silver, Lithium-ion), ফ্লিপকার্ট থেকে এই পাওয়ার ব্যাঙ্কটি আজকে আপনি মাত্র 495টাকায় কিনতে পারবেন এর আসল দাম 1,494টাকা বলা হয়েছে। এর ওপর 66% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
HBS High Speed Fast charge light house Powerbank 15000 mAh Power Bank  (White, Lithium-ion), আজকে এটি ফ্লিপকার্ট থেকে 549টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর আজকে 72% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে, সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Billion PB130 RapidCharge 10000 mAh Power Bank  (Black, Lithium-ion), আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি 799টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 1,299টাকা বলা হয়েছে, আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি 38% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এটি এক বছরের ওয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Billion PB131 HiEnergy 15000 mAh Power Bank  (Rose Gold, Lithium-ion), আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি ফ্লিপকার্ট থেকে মাত্র 999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে এর আসল দাম 1,699টাকা আর এর ওপর আজকে ফ্লিপকার্ট 41% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এটি এক বছরের ওয়ারেন্টিতে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo