আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে

আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই তালিকায় স্মার্টফোন যেমন আছে তেমনি আছে অ্যাপেল ম্যাক বুক আর স্মার্টটিভি

আপনারা যদি এই নতুন বছরের আগে নিজের জন্য বা নিজের কোন বন্ধু বা আত্মীয়র জন্য কোন স্মার্টফোন বা স্মার্টটিভি বা অন্য কোন জিনিস ভাল অফারের সঙ্গে কিনতে চান তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আজকে আপনারা এই সব জিনিসই ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক অফারের সঙ্গে পেটিএমমল থেকে কিনতে পারবেন। এই তালিকায় স্মার্টফোন যেমন আছে তেমনি আছে অ্যাপেল ম্যাক বুক আর স্মার্টটিভি। তবে এর মধ্যে কিছু যদি আপনাদের পছন্দ হয় তবে তা আপনারা এখান থেকে সহজেই কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Lenovo K6 Power 32 GB (Grey,3 GB RAM), আজকে এই লেনোভোর ফোনটি পেটিএমমল থেকে 8,188টাকায় কিনতে পাওয়া যাচ্ছে আর আজকে এই স্মার্টফোনটির ওপর 24%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম  10,799টাকা বলা হয়েছে। এই 5ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোনটিতে 13MP’র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির র‍্যাম 3GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ফোনটি পেটিএমে ক্যাশব্যাকের মাধ্যমেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy S8 64 GB (Burgundy Red), আজকে এই স্যামসংয়ের ফোনটির রেড কালার ভেরিয়েন্ট পেটিএম থেকে 62,600টাকার বদলে 49,990টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির ওপর আজকে 20%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি প্রোমোকোডের মাধ্যমে কিনলে আজকে ক্যাশব্যাকের সুযোগেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

VU 124 cm (49) 50BS115 Full HD LED Smart TV, আজেক এই স্মার্ট টেলিভিশানটি আপনারা পেটিএমমল থেকে 44,500টাকার বদলে 31,500টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর ওপর আজকে 29%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই স্মার্টটিভিটি একটি 49 ইঞ্চির স্ক্রিনের HD কোয়ালিটির টেলিভিশান আর এটি একটি LEDটিভি। এর ওপরেরও ক্যাশ ব্যাকের সুযোগ আছে। এখান থেকে কিনুন।

Honor 8 Lite 64 GB (Black), আজকে হনারের এই স্মার্টফোনটি পেটিএমমল থেকে ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে। আর এই স্মার্টফোনটির ওপরেও আপনারা ক্যশব্যাকের সুযোগ পাবেন। এই ফোনটি আজকে 14,999টাকা দামের বদলে 11,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ওপর 20% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Apple MacBook Air MQD32HN/A (Intel Core i5/ 8GB LPDDR3/ 128GB/ 13.3"/ Mac OS) , আজকে এই অ্যাপেল ম্যাকবুকটি পেটিএমমল থেকে 77,200টাকার বদলে 58,470টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর আজকে 24%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই 13.3ইঞ্চির ম্যাকবুকটির র‍্যাম 8GB আর ইন্টারনাল স্টোরেজ 128GB। এই ম্যাকবুকটিও কোডের মাধ্যমে কিনলে ক্যাশব্যাক অফারে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 
 

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামে আপনারা কিছু পরিবর্তন দেখতে পারেন, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করতে পারেন। 

Digit.in
Logo
Digit.in
Logo