গানে গানে প্রানে প্রানে, গান শোনা যদি হয় আরও মজার কেমন হবে তবে!

গানে গানে প্রানে প্রানে, গান শোনা যদি হয় আরও মজার কেমন হবে তবে!
HIGHLIGHTS

এই তালিকায় আকর্ষণীয় স্মার্টলাইটের সঙ্গে থাকছে আরও কিছু আকর্ষণীয় জিনিস

স্মার্টলাইটের আলোয় উজ্জল হোক বাড়ি! না এটা কোন বিজ্ঞাপনের ট্যাগ লাইন নয়। আসলে আজকে বেশ কিছু ভাল স্মার্টলাইট আর তার সঙ্গে আরও অন্য কিছু জিনিসের ওপর পেটিএমমল বেশ কিছু ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আজকের এই জিনিস গুলি কি? আর কেমন অফার দিচ্ছে আসুন আজকের এই তালিকায় তা দেখে নেওয়া যাক।

Smart Lamp with Charger AC220V Night Light , আজকে পেটিএম মলে এই সুন্দর দেখতে স্মার্টল্যাম্পটি চার্জারের সঙ্গে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 99টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 799টাকা বলা হয়েছে। এই ল্যাম্পটি ডুয়াল USB ফোন চার্জার যুক্ত। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Silent Click USB Port Wired Round Scroll Wheel Home Office Mouse, এই USB পোর্ট মাউসটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 307টাকায় কেনা যাবে। সাইটে এই মাউসটির আসল দাম 1,014টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Light Sensor Color Changing Mushroom Night Lamp, আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে এই নাইট ল্যাম্পটি কিনলে 45টাকায় কেনা যাবে। আর এর আসল দামস সাইটে 599টাকায় কেনা যাবে। এর এটি দেখতেও বেশ ভাল এই লাইটটি আপনারা ঘড় আলোকিত করার সঙ্গে সঙ্গে সুন্দরও করবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

MagiDeal Micro Multifunction USB OTG 2.0 SD Card Reader, এই কার্ড রিডারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 65টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 344টাকা বলা হয়েছে। এটি আজকে ব্লু কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Braided Wire Sub-Woofer Headset Mic, মাইক সহ এই সাউ-উডফার হেডসেটটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 20টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম সাইটে 440 টাকা বলা হয়েছে। এটি একটি মাইক সহ হেডফোন। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

360°Rotation USB Lamp, এই সুন্দর দেখতে USB ল্যাম্পটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 99টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 599টাকা বলা হয়েছে। এটি আলট্রা সফট লাইট দেয় আর এটি একটি USB ল্যাম্প। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Wireless Tap Touch Night Light, আজকে এই ওয়ারলেস ট্যাপ টাচ নাইট ল্যাম্পটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 182টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 499টাকা বলা হেয়ছে। এটি সহজেই সব সারফেসে ব্যাবহার করা যায়। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

32GB Micro SDHC TF Class 10 Memory Card, আজকে এই মাইক্রো SDHC মেমারি কার্ডটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 898টাকা বলা হয়েছে। এটি ফোন আর ট্যাবলেটে ব্যাবহার করা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Sport Headset Headphone Earphone MP3 Music Player, এই সুন্দর দেখতে হেডফোন ইয়ারফোনটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 445 টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 988টাকা বলা হয়েছে। এটি একটি স্পোর্টস হেড ফোন আর এটি আজকে এখানে রেড কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে। সাইটে দাম আর অফারের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করা থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo