আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে
HIGHLIGHTS

এই ডিস্কাউন্টের পরিমান 67%য়ের আর সঙ্গে থাকছে ক্যাশ ব্যাকের সুযোগ

এখনকার দিনে স্মার্টফোন একটি অত্যন্ত দরকারি জিনিস, এমন একটা সময় থাকেনা যখন আমরা স্মার্টফোন ছাড়া থাকতে পারি। আর স্মার্টফোনে এত কাজ করা হয় যে তা সব সময় চার্জড রাখতে হয়। আর সবজায়গায় চার্জার নিয়ে যাওয়া যায়না আর তখন আমাদের পাওয়ারব্যাঙ্কের দরকার হয়। আর আপনারা যদি নিজেদের জন্য কোন পাওয়ার ব্যাঙ্কের খোঁজ করছেন তবে আজকে আপনাদের কাছে ভাল সুযোগ এসেছে। আজকে পেটিএমমলে বেশ কিছু পাওয়ার ব্যাঙ্কের ওপর ভাল ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। অনেক সময় এই ডিস্কাউন্টের পরিমান 67%য়ের আর সঙ্গে থাকছে ক্যাশ ব্যাকের সুযোগ। তবে আসুন দেখা যাক আজকে কোন কোন পাওয়ার ব্যাঙ্কের ওপর কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Ambrane P-1122 10000 mAh Power Bank (White & Brown), আজকে এই পাওয়ারব্যাঙ্কটি পেটিএম থেকে আপনারা 799টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 1,799টাকা আর এর ওপর 56%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই 10000mAhয়ের পাওয়ার ব্যাঙ্কটি 3টি আউটপুট যুক্ত আর এটি ম্যাক্সিমাম 200টাকার ক্যাশব্যাকেও পাওয়া যাবে। এখান থেকে কিনুন। 

Pinnaclz 10400mAh Powerbank with Li-ion Battery – Black, আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি 495টাকায় কেনা যাচ্ছে, এর আসল দাম 1499টাকা বলা হয়েছে। আর আজকে এই পাওয়ার ব্যাঙ্কটির ওপর 67%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এটি ম্যাক্সিমাম 200টাকার ক্যাশব্যাকেও পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Powerocks P1005A 10000 mAh Power Bank (White), আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমল থেকে 399টাকায় কেনা যাবে আর এর আসল দাম 1,299টাকা। এর ওপর আজকে 69%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই পাওয়ার ব্যাঙ্কটিও ক্যাশব্যাক অফারে কেনা যাবে। এটি 60টাকা-200টাকার ক্যাশব্যাকে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Intex IT- PBA 10K Poly 10000 mAh Power Bank (Blue), আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি পেটিএম থেকে 899টাকায় কেনা যাবে। এর আসল দাম 2,299টাকা আর এটির ওপর 61%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাবে। এই 1000mAhয়ের পাওয়ার ব্যাঙ্কটির ওপর 135টাকা-200টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। এখান থেকে কিনুন

4W Bluetooth Smart Speaker LED E27 Light Bulb APP Smartphone Controlled Dimmable RGBW Color Changing Music Lights for IOS and Android Devices for iPhone//iPad/Samsung/Tablet, এই সুন্দর দেখতে লাইট বাল্ব স্মার্টস্পিকারটি আজকে পেটিএম থেকে 1,998টাকায় কেনা যাচ্ছে। আর আজকে এর ওপর 50%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম 3,996টাকা বলা হয়েছে। এই ডিভাইসটি দুটি আলাদা আলাদা কুপন ব্যবহার করে কিনলে ক্যাশব্যাকের সুযোগেও কেনা যাবে। তবে এর ওপর ম্যাক্সিমাম ৩০০টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামে বা ডিলে আপনারা পার্থক্য দেখতে পারেন, সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo