হরেক জিনিস এক ছাদের তলায়! আজকে ল্যাপটপ থেকে ক্যামেরা সবই এখানে কিনতে পারেন সহজে

হরেক জিনিস এক ছাদের তলায়! আজকে ল্যাপটপ থেকে ক্যামেরা সবই এখানে কিনতে পারেন সহজে
HIGHLIGHTS

আজকে পেটিএমমলে ল্যাপটপ, ক্যামেরা, পাওয়ার ব্যাঙ্ক, মনিটার, হেডফোন, স্পিকারের ওপরে বেশ ভাল অফার পাওয়া যাচ্ছে

কেনার আছে অনেক কিছুই কিন্তু এই গরমে বাড়ির বাইরে গিয়ে কেনাকাটার ইচ্ছেটাই চলে গেছে! ভাবছেন কি করে নিজের পছন্দের ল্যাপটপ, ক্যামেরা এসব কিনবেন? আর চিন্তা নেই আজকে পেটিএমমলে এই সব জিনিসই একবার এক ছাদের তলা থেকে কিনতে পারবেন তাও আবার বাড়ির বাইরে না গিয়ে। আজকে পেটিএমমলে ল্যাপটপ, ক্যামেরা, পাওয়ার ব্যাঙ্ক, মনিটার, হেডফোন, স্পিকারের ওপরে বেশ ভাল অফার পাওয়া যাচ্ছে। আর আজকের এই অফার দেখতে হলে এই ডিল গুলি না দেখলে মিস। আসুন দেখা যাক আজকে কী কী অফার করছে পেটিএমমল।

Laptops

আমাদের প্রায় সবারই এই সময়ে ল্যাপটপের দরকার হয়। কারন আমাদের সব দরকারি কাজ তা সে নিজের হোক বা অফিসের তা সবই আমাদের ল্যাপটপে থাকে।আর আমরা অনেক সময়েই একটি ভাল ল্যাপটপের সন্ধান করি আর অবশ্যই তখন তার ফিচার্স আর স্পেক্সের সঙ্গে সঙ্গে দামের বিষয়টিও মাথায় থাকে। আর আমরা বুঝতে পারিনা কোথায় গেলে আমরা একবারে সব ল্যাপটপের সন্ধান পাব। আর আজকে তাই আমরা আপনাদের কাছে পেটিএমমলের কিছু সেরা ল্যাপটপের সন্ধান আপনাদের জন্য নিয়ে এসেছি। যেখানে মাইক্রো ম্যাক্স, আইবল সহ বেশ কিছু ব্র্যান্ডের 50য়ের বেশি ল্যাপটপ আছে। আর এগুলিতে ডিস্কাউন্টের সঙ্গে থাকছে ক্যাশব্যাকের সুযোগও। ক্যাশব্যাকের জন্য অবশ্য আপনাদের সাইটে দেওয়া প্রোমো কোড ব্যাবহার করতে হবে। এখানে ক্লিক ল্যাপটপ গুলি দেখুন।

Camera

বেড়াতে যাচ্ছেন বা আপনার সখ বা হবি হল ছবি তোলা। আর সেই সখ আপনি সম্পূর্ণ করেন আপনার স্মার্টফোনে বা আগের ক্যামেরাতে। আর প্রায়ই ভাবেন যে যদি সব সেরা ক্যামেরার ডিলের বিষয়ে জানা যেত তবে বেশ হত। আর আজকে তাই আজকে আমরা আপনাদের কাছে পেটিএমম্লের 50য়ের বেশি ক্যামেরার সন্ধান নিয়ে এসেছি। আর এখানে ক্যামেরাতে ভাল ক্যাশব্যাক অফার করা হচ্ছে আর সঙ্গে থকছে ডিস্কাউন্টও। আর এর জন্য অবশ্য নিচের প্রোমোকোডের ব্যাবহার করতে ভুলবেননা। এখনাএ ক্লিক করে ক্যামেরার বিষয়ে বাকি ডিল দেখুন।

Monitors

একটি ভাল কম্পিউটার তখনই সম্পূর্ণ হয় যখন তার যখন আপনার কাছে একটি ভাল মনিটার থাকে। আর এখানে আজকে পেটিএম মলের বেশ কিছু মনিটারের সন্ধান আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি। আর এখানে প্রোমোকোড ব্যাবহার করলে সেই মনিটারে পাবেন ক্যাশব্যাকের সুযোগও। আর সঙ্গে তো থাকছেই ডিস্কাউন্টও। আর এই বিষয়ে আরও জানতে আর কিনতে এখানে ক্লিক করুন।

Powerbanks

ফোনের চার্জ সবসময়ে রাখার জন্য বাইরে কোথাউ গেলে আমাদের অন্যতব বড় ভরসা হল পাওয়ারব্যাঙ্ক। আর আজকে পেটিএমমলে 50টির বেশি পাওয়ার ব্যাঙ্কের ডিল নিয়ে এসেছে। আর এর ওপরে এখানে দেওয়া প্রোমোকোড ব্যাবহার করতে পাওয়া যাবে ক্যাশব্যাকও । এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Headphones

এমন কোন বাঙালি আছে যে গান বা মিউজিক ভালবাসেনা! আর এই সব সঙ্গীত প্রেমি মানুষরা চায় যে সব সময়ে তারা যুক্ত থাকুক সঙ্গীতের সঙ্গে। আর এই জন্য ভাল হেডফোনের খোঁজ করেন সবাই। আর আজকে এই সমস্যা সমাধানের উপায় হিসাবে আজকে পেটিএম মল 50টির মতন হেডফোনের সম্ভার নিয়ে আপনাদের জন্য হাজির হয়েছে। এগুলি এখানে দেওয়ার প্রোমোকোডের মাধ্যমে কিনলে ক্যাশব্যাকের সুযোগও পাওয়া যাবে। এখানে ক্লিক করে এই বিষয়ে আরও ডিটেলসে জানুন।

Speakers

সঙ্গীত প্রেমিদের জন্য আরও একটি দরকারি জিনিস হল স্পিকার। বাড়ির জন্য আপাদনের পছন্দের অসংখ্য স্পিকারের ওপরে আজ পেটিএমমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর তার সঙ্গে প্রোমোকোডের ব্যাবহার করে আপনারা পীত পারেন ক্যাশব্যাকও। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo