“…এই পথ যদি না শেষ হয়…”, না কেমন হওয়া না আজকে পথের সাথি কিছু বাইক আর স্কুটার এখান থেকে কেনা যাবে

“…এই পথ যদি না শেষ হয়…”, না কেমন হওয়া না আজকে পথের সাথি কিছু বাইক আর স্কুটার এখান থেকে কেনা যাবে
HIGHLIGHTS

এই তালিকায় হন্ডা, হিরো সব রকমের ব্র্যান্ডই আছে

বাইক বা স্কুটার কেনার ইচ্ছে আমাদের অনেকেরই থাকে। আর বাঙালির চিরকালীন রোম্যান্টিক এই গান আর সিনেমার সঙ্গেও জুরে আছে সেই বাইক। আর আজকে এখানে আমরা আপনাদের কাছে কিছু বাইকের ডিল নিয়ে এসেছি। আজকে এই বাইক গুলি পেটিএম মলে কেনা যাচ্ছে। আর তাই আপনাদের যদি এর মধ্যে কোন বাইক পছন্দ হয় তবে তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন বাইকের ওপর কেমন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Honda Activa 4G Standard Mattle Selene

আজকে এই হন্ডার অ্যাক্টিভা বাইকটি যা কিনা একটি 4G বাইক তা পেটিএমমলে 50,884টাকায় কেনা যাচ্ছে। আর এই বাইকের ওপরে ভাল মান্থলি ইন্সটলমেন্ট কিনতে পাওয়া যাচ্ছে। এটি সিলভার মেটালিক কালারে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Hero Motocorp Splendor

এই হিরোর মোটোকর্প বাইকটি আজকে এখানে 47,654টাকায় কেনা যাচ্ছে। আর এটি কুইক স্টার্ড ড্রিম ব্রেক হিল ভেরিয়েন্টে আপনারা সর্বাধিক 87Kmphয়ে পাবেন। এখান থেকে কিনুন।

Suzuki Gixxer

এই সুজুকির বাইকটি আজকে এখানে 76,919টাকায় কেনা যাচ্ছে আর এটির ওপরে ভাল মান্থলি ইন্সটলমেন্ট পাওয়া যাচ্ছে। আর এই বাইকটির রেয়ার ডিস্ক ব্রেক আছে। এখান থেকে কিনুন।

Suzuki All New Access 125

আজকে সুজুকির এই বাইকটি এখানে 54,936টাকায় কেনা যাচ্ছে। আর এই স্কুটারটা অটোমেটিক হেডল্যাও অন, নতুন ডিজিটাল মনিটার ইত্যাদি আছে আর এই সুজিকি ইসি স্টার্ট সিস্টেম যুক্ত। এখান থেকে কিনুন।

TVS Jupiter

এই TVS Jupiter আজকে এখানে 50,566টাকায় কেনা যাবে। আর এর ট্যাঙ্ক ক্যাপেসেটি 5.0 লিটার আর এটি অ্যাডভান্স টেলিস্কোপ সাস্পেনশান যুক্ত। এখান থেকে কিনুন।

Honda CB Shine SP Standard Imperial Red Mettalic

এই হন্ডার বাইকটি আপনারা এখানে 62,591টাকায় কেনা যাবে। এর ট্যাঙ্ক ক্যাপাসেটি 10.5লিটার আর এটি কুল্ড 4 স্ট্রোক SI ইঞ্জিন যুক্ত। এখান থেকে কিনুন।

Yamaha Fascino

ইয়ামহার এই বাইকটি 54,593টাকায় কেনা যাবে। আর এটি আপনারা যে কোন ব্যাঙ্কের মাথলি ইন্সটলমেন্টের অফারে পাবেন। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে জিনিসের দাম বা অফারে কোন পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে এই দামের আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo