পুজোতে নতুন বাইকে মাতবে সবাই! আজ এই বাইক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

পুজোতে নতুন বাইকে মাতবে সবাই! আজ এই বাইক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে পেটিএমমলে বেস কিছু বাইকের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

সামনে পুজো আর এই সময়ে বন্ধু বা প্রেমিক-প্রেমিকার সঙ্গে বাইকে করে ঘুরতে চান? ভাবছেন নতুন বাইক কিনবেন? কিন্তু বুঝতে পারছেন না যে কোথা থেকে কোন বাইক কিনবেন? তবে আজকে এই বাইকের ডিল গুলি হয়ত আপনাদের কথা মাথায় রেখেই পেটিএমমলে এসেছে। আজকে এই বাইক গুলির ওপর পেটিএমমলে ভাল ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Hero Motocorp Hf 

আজকে এই হিরোর বাইকটি পেটিএমমলে আপনারা 37,700 টাকায় কিনতে পারবেন। এটি একটি 97.2cc ইঞ্জিন যুক্ত বাইক। এর সর্বাধিক পাওয়ার 6.15kw আর এটি সর্বাধিক 87Kmph য়ের স্পিডে যেতে পারে। এখান থেকে কিনুন।

Hero Motocorp Hf Deluxe Kick Start Drum Brake Spoke Wheel

আজকে এই হিরোর বাইকটি আপনারা পেটিএমে 37,700 টাকায় কিনতে পারবেন। এটি একটি 97.2ccইঞ্জিনের বাইক। আর এতে যে চাকা দুটি আছে তার মধ্যে প্রথমটি 2.75×18-4 PR/42p আর 2.75×18-6PR/48 P। এখান থেকে কিনুন।

Hero Motocorp Splendor

আজকে এই বাইকটি পেটিএমমলে 48,400 টাকায় কেনা যাবে। এটি একটি 97.2 cc র বাইক আর এর সর্বাধিক স্পিড 87kmph। এর কম্প্রেশান রেশিও 9:9:1। এখান থেকে কিনুন।

Hero Motocorp Passion Pro i3s Self Start Drum Brake Spoke Wheel 

আজকে এই বাইকটি পেটিএমম লে 53,750 টাকায় কেনা যাবে। এটি ডিজিটাল CDI যুক্ত। আর এটি সাইড ড্রাফট, ভেরিয়েবেল ভেন্টার টাইপ যুক্ত কারবোলেটার যুক্ত। এখান থেকে কিনুন।

Mahindra Gusto VX (Special Edition) 

আজকে এই মহিন্দ্রার বাইকটি প্যাসিফিক ম্যাট ব্লু কালারে কেনা যাবে। এটি আজকে 53,030 টাকায় আপনার হতে পারে। এর সিটের রঙ ব্রাউন আর এটি হাই পার্ফর্মেন্স M TEC ইঞ্জিন যুক্ত বাইক। এখান থেকে কিনুন।

Yamaha FASCINO 

এই ইয়ামহার বাইকটি আজকে পেটিএমমলে 54,593 টাকায় কেনা যাবে। এটি 113c র বাইক আর এর কম্প্রেশান রেশিও 9:2:1। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে বাইকের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, দাম আর অফারের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo