3D তে মজে সব… এবার গেমিং হবে আরও মজার

3D তে মজে সব… এবার গেমিং হবে আরও মজার
HIGHLIGHTS

আপনারাও যদি এখান থেকে এই জিনিস গুলি কিনতে চান তবে তা সহজেই নিজের করতে পারবেন

এখন 3Dর যুগ আর এই সময়ে গেমিং হোক বা সিনেমা দেখা অনেকেই চান 3D VR সেট। আর সেই সেট গুলি মানে কিছু 3D VR আজকে পেটিএমমলে ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর আপনারাও যদি তা কিনতে চান তবে আজকে এই তালিকায় থাকা এই জিনিস গুলির মধ্যে থেকে যা পছন্দ হয় তা আপনারা সহজেই নিজের করতে পারবেন।

Rishlight Velocity

Rishlight Velocity, এই Vr হেডসেটটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 399 টাকায় কেন যাবে। আর এর আসল দাম 650টাকা। এটি একটি হাই কোয়ালিটির 3D VR গ্লাস যা ম্যাগনেড় সুইচের সঙ্গে আসে। এখান থেকে কিনুন।

Tech Gear VR BOX 3D Video Glass
Tech Gear VR BOX 3D Video Glass, এটি আজক এখানে 295টাকায় কেনা যাবে আর এটি স্মার্টফোনের সঙ্গেও ব্যাবহার করা ঝাবে। এই ভিডিও গ্লাসের ওপরে15 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

VR Shinecon Virtual Reality 3D Headset – V2.0
এই হেডসেটের দাম 609টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 409টাকায় কেনা যাবে। আর এই প্রোডাক্টটির ওপরে আপনারা 1মাসের সেলার ওয়ারেন্টি পাবেন। এখান থেকে কিনুন।

3D VR Box 2.0 Virtual Reality Glasses Headset with VR Remote
এই প্রোডাক্টটির দাম 735টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 535টাকায় কেনা যাবে। আর এটি 3D VR গ্লাস ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।
 

VR Mini Box Virtual Reality 3D Glasses Head
এই প্রোডাক্টটির দাম 399টাকা তবে এটি আপনি iOS য়ের সঙ্গে ব্যাবহার করতে পারবেন। এই প্রোডাক্টটির সঙ্গে 1 মাসের সেলার ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Tech Gear 3D VR Box Virtual Glasses
এই গ্লাস গুলির দাম 999 টাকা আর এটির ওপরে 15দিনের রিপেলসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Cardboard 3D VR Glasses Virtual Reality Headset DIY
এই জিনিসটির দাম 1,018টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 818টাকায় কেনা যাবে। এটি 3.5-5.5 ইঞ্চির স্মার্টফোনের সঙ্গে ব্যাবহার করা যাবে। এখান থেকে কিনুন।
 

VR SHINECON II 3D VR Glasses
এই জিনিসটির দাম 1,684টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,484টাকায় কেনা যাবে। এটি 4.7-6.2-ইঞ্চির স্মার্টফোনের সঙ্গে ব্যাবহার করা যাবে। এখান থেকে কিনুন।

3D VR Virtual Reality VR Z4 Glasses Box Google headphone
এই প্রোডাক্টটির দাম 1,890টাকা আর এটি 4.7-6ইঞ্চির স্মার্টফোনের সঙ্গে ব্যাবহার করা যেতে পারে। এর রেজিলিসুয়াহ্ন 1080p। আর এই প্রোডাক্টটির ওপরে 15দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাবে।  এখান থেকে কিনুন।

আরও অন্য ডিল এখান থেকে দেখুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের জিনিসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।
 
এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo