Sony Mobile Projector ভারতে লঞ্চ হল, এটি একটি 5,000mAh য়ের ব্যাটারি যুক্ত ডিভাইস

Sony Mobile Projector ভারতে লঞ্চ হল, এটি একটি 5,000mAh য়ের ব্যাটারি যুক্ত ডিভাইস
HIGHLIGHTS

সোনি ভারতে তাদের Sony MP-CD1 মোবাইল প্রোজেক্টার লঞ্চ করেছে, এই প্রোজেক্টারটি ভারতে 3 আগস্ট 2018 থেকে কেনা যাবে

সোনি ভারতে তাদের MP-CD1 আল্ট্রা-পোর্টেবেল মোবাইল প্রোজেক্টার লঞ্চ করেছে। এই ডিভাইসের ডায়মেনশান ইত্যাদির বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি একেবারে Sony Xperia স্মার্টফোনের মতন। এটি সহজেই নিজের সঙ্গে ক্যারি করা যায়, আর এছাড়া এটি হ্যান্ডেল করাও কবুব সহজ। আপনাদের বলে রাখি যে এর সব থেকে বড় বৈশিষ্ট্য এর একটি 304.8cm সাইজ যা প্রায় 350cm দূর থেকে প্রোজেক্ট করতে পারে।

সোনি বলেছে যে এই ডিভাইসটি মানে Sony MP-CD1  মাত্র 280 গ্রাম ওজণের আর এছার এটি যেকোন সারফেস থেকে একটি ওয়াইড স্ক্রিনে পরিবর্তনের ক্ষমতা রাখে। আর সোনি এও বলেছে যে এই প্রোজেক্টারের মাধ্যমে আপনারা অনেক লোকের সঙ্গে কনট্যাক্ট করতে পারবেন। আর এই ডিভাইসটি MP-CD1 টেক্সাস ইন্সট্মেন্টাল DLP intelliBright প্রযুক্তি যুক্ত। আর এর জন্য এই ডিভাইসটি ব্রাইটনেস আর পাওয়ার কনজাম্পশান ম্যানেজ করতে পারে। আর আপনাদের বলে রাখি যে এর ব্রাইটনেস রেটিং 105 ANSI লুমিয়েন্স। আর এছাড়া ব্যাটারিতে কোন রকমের প্রেসার ছাড়াই এটি ব্রাইটনেস বাড়াতে পারে।

এই ডিভাইসটিতে আপনারা একটি ইন-বিল্ড 5,000mAH য়ের ব্যাটারি পাবেন।, আর এর মাধ্যমে কোন রকমের অসুবিধা ছাড়াই আপনি 2 ঘন্টা পর্যন্ত নন-স্টপ ব্যাবহার করতে পারবেন। এই ডিভাইসটি মানে Sony MO-CD1 মোবাইল প্রোজেক্টার অটোমেটিক কিস্টোন কানেকশান প্রযুক্তির সঙ্গে আসে, আর এর মাধ্যমে কোন রকমের বিষয় আপনারা ফিল স্ক্রিন ডিসপ্লের মাধ্যেম প্রোজেক্ট করতে পারবেন।

এই প্রোজেক্টারের আপনারা স্ট্যান্ডার্ড ট্রাইপ্যাড সকেটও পাবেন, আর এছাড়া এতে একটি ফোনও আছে, আর এটি ঠান্ডা রাখতে সাহায্য করে। কানেক্টিভিটির জন্য আপনারা এতে HDMI আর USB পোর্ট পাবেন। আর এর মাধ্যমে আপনারা এর সঙ্গে ল্যাপটপ যুক্ত করতে পারবেন। আর এছাড়া গেমিং কনসোলও এর সঙ্গে যোগ করা যাবে। আর পাঁচ সেকেন্ডে এটি তৈরি হয়ে যায়, আপনারা PC থেকে HDMI য়ের সাহায্যে এটি যুক্ত করতে পারবেন।

এই ডিভাইসটি একটি পাওয়ার ব্যাঙ্কের মতন ব্যাবহার করা যাবে, আর এর দামের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এটি 29,990টাকায় কেনা যাবে, আর এই তথাকথিত আল্ট্রা –পোর্টেবেল মোবাইল প্রোজেক্টারটি আপনারা 3 আগস্ট 2018 থেকে কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo