The Kashmir Files 2 আসতে চলেছে? টুইটারে কোন ইঙ্গিত দিলেন বিবেক?

The Kashmir Files 2 আসতে চলেছে? টুইটারে কোন ইঙ্গিত দিলেন বিবেক?
HIGHLIGHTS

দ্যা কাশ্মীর ফাইলস 2 কি মুক্তি পেটে চলেছে?

দ্বিতীয় পর্ব কি প্রথম পর্বের জনপ্রিয়তার হাত ধরে আসতে চলেছে?

বিবেক অগ্নিহোত্রী টুইট করে কোন বার্তা দিলেন?

2022 সালেই মুক্তি পেয়েছে The Kashmir Files। আর এই বছরের অন্যতম সেরা বা হিট ছবি হচ্ছে এটি। বক্স অফিসে দারুন সাড়া ফেলেছিল এই ছবিটি। এই ছবিটির পরিচালনা করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। The Kashmir Files যতই বক্স অফিসে সাফল্য পাক ব্যবসার দিক থেকে দেখতে গেলে এই ছবিটিকে ব্রহ্মাস্ত্র ছাপিয়ে গিয়েছে। ব্রহ্মাস্ত্র এর পরিচালক হলেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

সে যাই হোক, দ্যা কাশ্মীর ফাইলস ছবিটি দারুন জনপ্রিয়তা অর্জন করেছিল। আর সেই জনপ্রিয়তার হাত ধরেই কি এবার এই ছবির দ্বিতীয় ভাগ আসতে চলেছে? টুইটারে একটি পোস্ট করে পরিচালক বিবেক অগ্নিহোত্রী এমনই কিছু আভাস দিয়েছেন।

কাশ্মীরের পণ্ডিতদের উপর এই ছবি তৈরি করা হয়। যদিও শুরুর দিকে বেশ বিতর্ক তৈরি হয়েছিল এই ছবিকে ঘিরে, পরে ছবি মুক্তি পাওয়ার পর দারুন সাড়া পায় ছবিটি। সম্প্রতি এক কাশ্মীরের ব্যক্তি কাশ্মীরি পণ্ডিতের ছবি টুইটারে পোস্ট করেন। আর সেই পোস্টে তিনি প্রশ্ন করেন কাশ্মীর ফাইলস 2 কি আসবে? তাতে পরিচালক সম্মতি জানিয়েছেন।

বিবেক কী বলেছেন?

বিবেক জানিয়েছেন যে হ্যাঁ কাশ্মীর ফাইলস 2 এর কাজ চলছে। কিন্তু এই ছবিটির জন্য আগামী বছরের মাঝামাঝি সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। Chhello Show অস্কারের দৌড়ে জায়গা করে নিয়েছে। তার সঙ্গে আরও দুটি ছবির নাম রয়েছে, তার একটি হল বিবেক অগ্নিহোত্রীর দ্যা কাশ্মীর ফাইলস। আরেকটি ছবি হল দক্ষিণী সিনেমা RRR। অস্কারের বিষয় বিবেক অগ্নিহোত্রী বলেছেন যে অস্কার নিয়ে তিনি ভাবেন না। তিনি আপাতত তাঁর আগামী কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

the kashmir files

তবে সদ্যই বিবেক একটি বিতর্কে জড়ান। যখন ব্রহ্মাস্ত্র দ্যা কাশ্মীর ফাইলস এর তুলনায় ভাল ব্যবসা করে তখন বিবেক বলেন যে ভুল বক্স অফিস কালেকশন দেখানো হচ্ছে নির্মাতাদের তরফে। শুধু যে এবারই তিনি বিতর্কে জড়িয়েছিলেন তাই নয়। তিনি এর আগেও একবার একটি ইন্টারভিউতে করণ জোহরকে (Karan Johar) খোঁচা মেরেছিলেন। স্বজনপোষণের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন 2000 সালের আগে পর্যন্ত বলিউডে কোনও স্বজনপোষণ ছিল না।

শুধু তাই নয়, বিবেক এই বিষয়ে আরও বলেন যে যবে থেকে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), শ্রীদেবীর (Sridevi) ছেলে মেয়েরা বলিউডে পা রাখেন তখন থেকেই এই স্বজনপোষণ শুরু হয়। আর বলিউডের রাশ কিছু পরিচালক ধরে রাখতে চান বলেও অভিযোগ করেন তিনি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo