বলিউডের চার অ্যাকশন হিরো এবার একসঙ্গে পর্দায়

Updated on 13-Jun-2022
HIGHLIGHTS

প্রথমবার বলিউডের চার অ্যাকশন হিরো একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।

বিবেক চৌহানের নতুন ছবিতে মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত, এবং সানি দেওলকে দেখা যাবে।

অনুরাগীদের মধ্যে উন্মাদনা এবং উচ্ছ্বাসের পারদ চড়ছে।

বলিউডের চার অ্যাকশন কিং এবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। বলিউড দর্শকদের এক নতুন চমক দেওয়ার জন্য প্রস্তুত। 70-80 দশকে অ্যাকশন মুভি শব্দটা শুনলেই বলিউডের চার হিরোর কথাই মনে পড়ে। মিঠুন চক্রবর্তী, সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ এবং সানি দেওল। 

মিঠুন চক্রবর্তীকে এখন যদিও বেশিরভাগ সময়ই হিন্দি বা বাংলা চ্যানেলেই দেখা যায় বিভিন্ন বিনোদনমূলক রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে, তবে একটা সময় এই নামটা শুনলেই প্রথমে যেটা মনে আসত সেটা হল অ্যাকশন মুভি। সাইকেলের পিছনে লুকিয়ে বন্দুক চালানোর দৃশ্য সবারই কম বেশি মনে আছে। গানমাস্টার জি সিরিজে মিঠুন একের পর এক অ্যাকশন ছবি করেছেন।

এছাড়া সানি দেওলের "ইয়ে হাত নেহি হাতোড়া হ্যায়" কিংবা "ঢাই কিলো কা হাত" ডায়লগ সবারই মুখস্থ। সঞ্জয় দত্ত এবং জ্যাকি শ্রফ দুজনেই একসঙ্গে বাস্তব থেকে শুরু করে গ্যাংস্টার ছবি। 

আক্ষরিক অর্থেই একটা সময় এঁরাই ছিলেন অ্যাকশন স্টার। কোনও অ্যাকশন মুভি এঁদের ছাড়া ভাবাই যেত না। "কেজিএফ 2"-তেও সঞ্জয় দত্তকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। বয়স বেড়েছে কিন্তু কাবু করতে পারেনি তাঁকে। 

শুধু সঞ্জয় দত্ত কেন, এঁদের সকলেরই বয়স বেড়েছে, কিন্তু কেউই অ্যাকশন ছবি করা থামায়নি। এবং তাঁদের কম বেশি প্রতিটি ছবিই কিন্তু বক্স অফিসে হিট করেছে। বরাবর তাঁদের ছবি ভাল ব্যবসা এনে দিয়েছে পরিচালক এবং প্রযোজকদের। 

এবার এই চার অ্যাকশন স্টার একসঙ্গে এক ছবিতে। অনুরাগীদের উচ্ছ্বাসের সীমা নেই। উন্মাদনার পারদ চড়ছে। বিবেক চৌহানের পরিচালনায় এই নতুন ছবিটি আসতে চলেছে। শোনা যাচ্ছে এক মাস ধরে ম্যারাথন শুটিং করা হবে এই ছবির। দেশ বিদেশের বিভিন্ন লোকেশনে শুটিং হবে, এছাড়া মুম্বাইয়ের স্টুডিও তো আছেই। আহমেদ খানও এই ছবির একটি অংশ। 

সানি দেওল বর্তমানে দুটি ছবি নিয়ে ব্যস্ত আছেন। প্রথমত, তাঁর "গদর এক প্রেম কথা" ছবির সিক্যুয়েলের কাজ চলছে। দ্বিতীয়ত আর বাল্কির ছবি "চুপ" এও কাজ করছেন সানি। এই ছবির নায়ক হলেন ডুলকর সলমন। সঞ্জয় দত্তের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল "পৃথ্বীরাজ"। এর আগে তাঁকে "কেজিএফ 2"-তে দেখা গিয়েছে। এরপর রণবীর কাপুরের সঙ্গে তাঁর নতুন ছবি "শামসেরা" মুক্তি পেতে চলেছে।

Connect On :