The Family Man 3 এর অপেক্ষা শেষ! এই দিন শুরু হচ্ছে শুটিং

Updated on 22-Feb-2022
HIGHLIGHTS

Family Man 2 এর একটি বড় চমক ছিল সাউথের জনপ্রিয় নায়িকা Samantha।

Raj Nidimoru এবং Krishna DK ইতিমধ্যেই চিত্রনাট্যের উপর কাজ শুরু করে দিয়েছে।

2022 এর শেষের দিকেই শুরু হয়ে যাবে শ্যুটিং।

 

গত কয়েক বছরে ভারতে OTT প্ল্যাটফর্মের চাহিদা বিপুল পরিমাণে বেড়েছে। অসংখ্য ভালো ভালো সিনেমা সিরিজ দর্শকদের মন জয় করে নিয়েছে। এর মধ্যে যেসকল সিনেমা সিরিজ সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে, তার মধ্যে অন্যতম হল মনোজ বাজপেয়ী এর The Family Man সিরিজ।  ইতিমধ্যে দুটো জমজমাট সিজন রিলিজ করেছে সিরিজটির। এবং সিজন-2 এর শেষে পরের সিজন এর যে ঝলক দেখিয়েছে, তাতে The Family Man প্রোডাকশনের প্রতি দর্শকদের এক্সপেক্টেশন আরও বেড়ে গেছে। সিজন 2 শেষের পর সিজন 3 কবে আসবে, তা নিয়ে বেশ কিছু জল্পনা চলছিল। অবশেষে জানা যাচ্ছে যে The Family Man এর তৃতীয় সিজনের শ্যুটিং কবে শুরু হতে পারে।

রিসেন্ট রিপোর্ট অনুযায়ী, Raj Nidimoru এবং Krishna DK ইতিমধ্যেই চিত্রনাট্যের উপর কাজ শুরু করে দিয়েছে। এবং সব ঠিকঠাক এগোলে 2022 এর শেষের দিকেই শুরু হয়ে যাবে শ্যুটিং। আগের দুটি সিজনের মতোই এবারও, শ্রীকান্ত তিওয়ারি রূপে প্রধান চরিত্রে দেখা যাবে Manoj Bajpayee কে। এবং তার স্ত্রীর চরিত্রে থাকবে Priyamani।

2021 সালের জুনের শুরুতে দ্বিতীয় সিজন রিলিজের পর থেকেই ফ্যানদের প্রশ্ন কবে আসবে সিজন 3?  দর্শকদের এমন আগ্রহ ও ভালোবাসা দেখে Manoj Bajpayee জানিয়েছিলেন তিনি আপ্লুত। তিনি জানিয়েছেন, " সিজন 3 আসার জন্য এখনো অনেক কাজ বাকি, আগে স্ক্রিপ্টের কাজ শেষ করতে হবে। তবে এতো মানুষের সিজন 3 আনার দাবি দেখে আমি আপ্লুত।"

যদিও এই সিরিজটি নিয়ে বিতর্ক পিছন ছাড়েনি। সিজন 2 রিলিজের আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী Prakash Javadekar কে তামিলনাড়ু সরকার চিঠি লিখে Amazon Prime Video এর এই সিরিজটি বন্ধ করার দাবি জানিয়েছিল। তাদের মতে সিরিজটি তামিল ইমোশনে আঘাত করছে। সোশ্যাল মিডিয়াতে #FamilyMan2AgainstTamilians ট্রেন্ডও হতে থাকে এক সময়।

Family Man 2 এর একটি বড় চমক ছিল সাউথের জনপ্রিয় নায়িকা Samantha। OTT প্ল্যাটফর্মে ডেব্যুট করেই দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। Manoj Bajpayee এর সাথে সমানে সমানে অভিনয় করে সিরিজটির গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছিলেন তিনি। পরের সিজনে নতুন কী চমক থাকবে সেটাই দেখার। উল্লেখযোগ্য বিষয় হল, সিজন 2 এর শেষ দৃশ্য অনুযায়ী সিজন 3 টি কলকাতার কোনো গল্পকে ঘিরে তৈরী হতে পারে।

Connect On :