দীপাবলিতে সিনেমা দেখার পরিকল্পনা আছে? কোনটা দেখবেন Ram Setu নাকি Thank God?

দীপাবলিতে সিনেমা দেখার পরিকল্পনা আছে? কোনটা দেখবেন Ram Setu নাকি Thank God?
HIGHLIGHTS

দীপাবলিতে মুক্তি পাচ্ছে অজয় দেবগন অভিনীত Thank God

মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের Ram Setu

দুই হিরোর জোর টক্করে কোন ছবি এগিয়ে যাবে?

দীপাবলিতে মুক্তি পাচ্ছে দুই Bollywood হিরোর দুই ছবি। আসতে চলেছে Ajay Devgan অভিনীত Thank God। অন্যদিকে আসছে Akshay Kumar অভিনীত Ram Setu। কোন ছবি বক্স অফিসে কেমন সাড়া ফেলবে সেই নিয়ে জল্পনা তুঙ্গে। অজয়কে অক্ষয় ছাপিয়ে যাবেন নাকি উল্টোটা? যদি চলতি বছরটা অক্ষয় কুমারের জন্য বিশেষ ভাল কাটেনি।

অক্ষয় কুমার অভিনীত রক্ষা বন্ধন ছবি সহ একাধিক ছবিই এবার বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। মোটেই ভাল ব্যবসা করতে পারেনি। তবে শুধু অক্ষয়ের একার এমন অবস্থা হয়েছিল যে সেটা নয়। গোটা বলিউডের জন্যই 2022 বিশেষ ভাল যায়নি। তবে কিছুদিন আগেই মুক্তি প্রাপ্ত Brahmastra বেশ ভালই ব্যবসা করেছে। Ranbir Kapoor, Alia Bhatt এর জুটি দর্শকদের মনে ধরেছে। এখন এটা দেখার পালা আসন্ন দুটি ছবির মধ্যে কোনটা দর্শকদের বেশি পছন্দ হয়। অক্ষয় কী পারবেন তাঁর দুঃসময় কাটাতে? নাকি অজয় তাঁর ছবি থ্যাংক গড দিয়ে বাজিমাত করবেন।

Ram setu

অক্ষয় কুমারের রিসেন্ট ফ্লপ ছবির তালিকাটা বেশ দীর্ঘ এর মধ্যে আছে বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ, ইত্যাদি। এই ছবিগুলোর একটিও ভাল ফল করেনি বক্স অফিসে। তাঁর অভিনয় করা যে ছবিটি শেষ মোটামুটি ভাল ব্যবসা করেছিল সেটা হল সূর্যবংশী। অক্ষয় এই প্রতিটি ছবিই পরিচালকদের বেশ অনেকটা করেই ক্ষতি করেছে। এই আসন্ন ছবি, অর্থাৎ Ram Setu নিয়েও কম আলোচনা হয়নি, কম বিতর্কের সৃষ্টি হয়নি। দুর্বল VFX, সহ টুকে সিনেমার অভিযোগ উঠেছে এই ছবির বিরুদ্ধে।

অক্ষয়ের উল্টো দিকে আছেন অজয় দেবগন। অজয়ের শেষ কয়েকটি ছবি বেশ ভালই ব্যবসা করেছে বক্স অফিসে। এর মধ্যে আছে Gangubai Kathiawadi, RRR, ইত্যাদি। রানওয়ে 34 যদিও বিশেষ ভাল ফল তেমন করেনি। সদ্য মুক্তি পেয়েছে দৃশ্যম 2। এই ছবির ট্রেলার দর্শকদের পছন্দ হয়েছে।

ফলে অনেকের মতেই এবার বাজিমাত করবেন অজয়। যদিও আসল ফল জানার জন্য সকলকে 25 নভেম্বর অবধি অপেক্ষা করতে হবে। আপাতত দুই ছবির নির্মাতারা মনে করছেন যে ছবি দারুন সাড়া পাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo