Delhi Crime Season 2: মুক্তি পেল শেফালী শাহ অভিনীত দিল্লি ক্রাইম সিজন 2 এর টিজার, কী বললেন অভিনেত্রী?

Delhi Crime Season 2: মুক্তি পেল শেফালী শাহ অভিনীত দিল্লি ক্রাইম সিজন 2 এর টিজার, কী বললেন অভিনেত্রী?
HIGHLIGHTS

প্রকাশ্যে এল দিল্লি ক্রাইম সিজন 2 এর টিজার

অভিনয়ে থাকবেন শেফালী শাহ তাঁর চরিত্রের নাম বর্তিকা সিং

এই বিষয়ে বলতে গিয়ে তিনি জানান ক্রাইম দিন দিন বাড়ছে

Delhi Crime Season 2 মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে দারুন সাড়া ফেলেছিল। শেফালী শাহ (Shefali Shah) অভিনয় করেছিলেন ডিএসপি বর্তিকা সিংয়ের চরিত্রে। তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল। প্রথম সিজনের কেন্দ্রবিন্দু ছিল ধর্ষণ। দিল্লি ক্রাইম ওয়েব সিরিজের দ্বিতীয় অংশ আসছে আবারও নতুন অপরাধের মোড়কে। এই সিরিজের টিজার প্রকাশ্যে এসেছে। দিল্লি ক্রাইম সিজন 2 এর সিরিজ শুক্রবার 22 জুলাই মুক্তি পেয়েছে। এই সিরিজে দেখা যাবে অর্থনৈতিক অসমতা সমাজের যে ধ্বংসের কারণ সেটা তুলে ধরা হয়েছে। কী ভাবে অপরাধের জন্ম দেয় এই অসমতা তা ফুটে উঠেছে এই ছবিতে। তবে সিরিজের এই অংশে নির্দিষ্ট কোন অপরাধকে দেখানো হবে সেটা এখনও বোঝা যায়নি। টিজারে সেটা প্রকাশ করা হয়নি। তবে বহু অপেক্ষার পর এই টিজার মুক্তি যেন অনেকটাই শান্তি দিল দর্শকদের।

এই সিজনেও বর্তিকা সিংয়ের চরিত্রে দেখা যাবে শেফালী শাহকে। গত সিজনে তাঁর অভিনয় সকলকেই তাক লাগিয়ে দিয়েছিল। প্রত্যেক দর্শক তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন। এবারও যে তিনি দর্শকদের নিরাশ করবেন না সেটা টিজার থেকেই প্রমাণিত। আবারও তিনি তীক্ষ্ণ অভিনয় যে করতে চলেছেন সেটা এই সিজনের টিজার থেকে বোঝা গিয়েছে।

শুধু শেফালী শাহ নন, এই সিজন দেখা যাবে রশিকা দুগ্গল (Rashika Duggal)। এখানেও তিনি অভিনয় করবেন নীতি সিংয়ের চরিত্রে। এছাড়া রাজেশ তাইলাংকে (Rajesh tailang) দেখা যাবে ভূপিন্দর সিংয়ের চরিত্রে। পাশাপাশি দিল্লি ক্রাইম সিজন 2 এ অভিনয় দেখা যাবে আদিল হুসেন (Adil Hussain), অনুরাগ অরোরা (Anurag Arora), সিদ্ধার্থ ভরদ্বাজ (Siddharth Bharadwaj), এবং গোপাল দত্ত (Gopal Dutt)। "অপরাধ কমই হচ্ছে না"। শেফালী শাহ-এর মুখে এই ডায়লগটি সকলের খুব পছন্দ হয়েছে।

delhi crime season 2

রিচি মেহতা (Richi Mehta) গত সিজনের গল্প লিখেছিলেন, একই সঙ্গে করেছিলেন পরিচালনা। এবার তিনি রয়েছেন ক্রিয়েটারের ভূমিকায়। এই সিজনে তনুজ চোপড়া (Tanuj Chopra) হচ্ছেন পরিচালক। ময়াঙ্ক তিওয়ারি, শুভ্রা স্বরূপ, ইনসিয়া মির্জা , সংযুক্তা চাওলা শেখ এবং বিরাট বাসোয়া এই সিরিজের দ্বিতীয় সিজনের গল্প লিখেছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo