টাটা স্কাই স্মার্ট চ্যানেল প্যাক 100 টাকার মধ্যে দারুন সব চ্যানেল দিচ্ছে

টাটা স্কাই স্মার্ট চ্যানেল প্যাক 100 টাকার মধ্যে দারুন সব চ্যানেল দিচ্ছে
HIGHLIGHTS

টাটা স্কাই গ্রাহকদের জন্য লাইট প্যাক, মেট্রো প্যাক, স্মার্ট চ্যানেল প্যাকের মতন একাধিক জিনিস এনেছে

এই প্যাক গুলিতে আপনারা 100 টাকার কম দামের এন্টারটেনমেন্ট চ্যানেল ও আরও অনেক কিছু পাবেন

টাটা স্কাই বাজারে DTH পরিষেবা প্রদানকারি একটি দরকারি অপারেটার হিসাবে স্বীকৃত। DTH সাবস্ক্রাইবারদের মধ্যে একটি সস্তার সেটবক্সের দাম দিচ্ছে আর ভাল কানেকশান চান রতাদের জন্য দারুন সব অপশান আছে আর এর ওপরের দিকে টাটা স্কাই এসেছে। আর টাটা স্কাইয়ের কাছে তাদের গ্রাহকদের জন্য চ্যানেল প্যালের বিশাল রেঞ্জ আছে আর DTH অপারেটার তাদের গ্রাহকদের জন্য একাধিক দারুন অপশান দিয়েছে।

এর মানে এই যে টাটা স্কাই গ্রাহকদের পছন্দের চ্যানেল অপশান বাছতে দিচ্ছে। সবার আগে FTR চ্যানেল প্যাক গ্রাহকদের জন্য ফ্রি চ্যানেলের বান্ডেল দেবে। আর এর পরে অন্য চ্যানেলের সঙ্গে টাটা স্কাই সাবস্ক্রাইবারদের চ্যানেল দিতে হবে। আর এর সঙ্গে বেশ কিছু চ্যানেল প্যাক যা মেট্রো প্যাক, স্মার্ট প্যাক, বেসিক প্যাক ও আরও অনেক কিছু আছে। আর আজকে আমরা এখানে আপনাদের কিছু চ্যানেলের বিষয়ে বলব আর এর সঙ্গে আপনাদের কিছু প্যাকের বিষয়ে জানেন আর কিছুর বিষয়ে হয়ত জানেন না।

টাটা স্কাই স্মার্ট চ্যানেল প্যাকের বিষয়ে ভাল দিক এই যে এটি সব ধরনের চ্যানেলের জন্য দিয়েছে যাদের দাম 100 টাকার মধ্যে। স্মার্ট চ্যানেল সাবসক্রাইবারদের বেশি এন্টারটেনমেন্ট আর নিউজ চ্যানেল প্যাক করেছে। আর সাবস্ক্রাইবারদের জন্য চ্যানেলে একটি লুক পাওয়া যাবে। আর এখানে ভারতের সব ভাষার সুবিধা পাওয়া যাবে স্মার্ট চ্যানেল অ্যাকে ভাল আর সস্তার প্ল্যান হিসাবে আসবে।

উদাহরণ স্বরূপ বলা যায় যা মারাঠি প্যাকের জন্য মারাঠি চ্যানেলের প্যাক আছে। আর এই প্যাকের দাম 52.16 টাকা প্রতি মাসের হিসাবে। আর এই প্যাকে মোট 9 টি চ্যানেল পাওয়া যাবে। এভাবে টাটা স্কাই, বাংলা , ওড়িয়া, তেলেগু সহ সব ভাষার চ্যানেল 60 টাকা দামের মধ্যে রেখেছে। আর তাতে সেই ভাষার নির্দিষ্ট সংখ্যক চ্যানেল দেখতে পাওয়া যাবে।

একমাত্র স্মার্ট চ্যানেল প্যাক যার দাম 100 টাকার বেশি 35 টি SD চ্যানেলের সঙ্গে হিন্দি স্মার্ট চ্যানেল প্যাক। আর আপনাদার এখানে চ্যানেলে শুধু SD প্যাক পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo