Amazon-Flipkart-Paytm কে টেক্কা দিতে বাজারে এল Tata Neu! জেনে নিন এই Super App সম্পর্কে সবকিছু

Updated on 07-Apr-2022
HIGHLIGHTS

Tata Group এর সুপার অ্যাপ Tata Neu আজ আসছে বাজারে

এটি একটি সুপার অ্যাপ এবং এটি Amazon-Flipkart-Paytm-কে কঠিন প্রতিযোগিতা দিতে পারে

Tata Neu Super App-এ গ্রাহকরা রিওয়ার্ড হিসেবে ‘Neu coin’ পাবেন

Tata Neu App: Tata Group এর সুপার অ্যাপ Tata Neu আজ আসছে বাজারে। এর জন্য কোম্পানি গুগল প্লে স্টোরে একটি টিজার ছবিও প্রকাশ করেছে। শুধু তাই নয়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের সময় এই অ্যাপের বিজ্ঞাপনও করা হয়েছিল। তবে বলে দি যে এই অ্যাপ এখন পর্যন্ত টাটা গ্রুপের কর্মীদের জন্য ছিল কিন্তু আজ অর্থাৎ 7 এপ্রিল থেকে এটি বাকি ইউজারদের জন্যও উপলব্ধ করানো হবে। বলা হচ্ছে যে এটি একটি সুপার অ্যাপ এবং এটি Amazon-Flipkart-Paytm-কে কঠিন প্রতিযোগিতা দিতে পারে।

Tata Neu কী:

Tata Neu আসলে Tata কোম্পানির সমস্ত ডিজিটাল সার্ভিস এবং অ্যাপের সমষ্টিগত একটি একক প্ল্যাটফর্ম। এই অ্যাপে Tata group এর বিভিন্ন ডিজিটাল সার্ভিস যেমন- AirAsia India বা AirIndia এর মাধ্যমে ফ্লাইট বুকিং, Taj Group properties-এ হোটেল বুকিং, Bigbasket থেকে মুদিখানার দ্রব্য, 1mg থেকে ওষুধ বুকিং এবং আরও অনেক ধরনের সার্ভিস পাওয়া যাবে Tata Neu অ্যাপের মাধ্যমে।

Tata Neu অ্যাপে কী কী সুবিধা পাওয়া যাবে:

টাটা নিউ অ্যাপে আপনি কী কী সুবিধা পাবেন সেটাও জেনে নেওয়া যাক। তবে বলে দি যে এতে আপনি AirAsia India-এ ফ্লাইট টিকেট বুক করতে পারেন, Air India's, Taj Group হোটেল বুকিং করা যাবে। পাশাপাশি, সুপার অ্যাপটির সাহায্যে গ্রাহকরা QR কোড সিস্টেমের সাহায্যে যেকোনো লোকাল দোকানে পেমেন্ট করতে পারবে অথবা যেকোনো শপিং মলে Tata Pay UPI এর মাধ্যমে UPI পেমেন্টও করতে পারবে। Tata Neu এর সাহায্যে গ্রাহকরা তাদের ইলেকট্রিক বিল, মোবাইল ফোন রিচার্জ, DTH এবং ইন্টারনেট সার্ভিসের পেমেন্টও করতে পারবেন। শোনা যাচ্ছে যে, Tata Neu-তে অনলাইন পেমেন্ট করলে যেমন ক্যাশব্যাক অফার রয়েছে, তেমনই POS পেমেন্টের ক্ষেত্রেও ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এর পাশাপাশি Tata জানিয়েছে, গ্রাহকরা রিওয়ার্ড হিসেবে ‘Neu coin’ পাবেন, যে কয়েন রিডিমেবল প্রোডাক্টে ব্যবহার করা যাবে।

Tata Neu এর মাধ্যমে Tata কোম্পানি এবার সরাসরি Amazon, JioMart, Paytm এবং অন্যান্য পেমেন্ট, শপিং, ট্র্যাভেল বুকিং প্ল্যাটফর্মগুলিকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দেবে।

Connect On :