Tata, Mahindra, Hyundai একসঙ্গে তিনটি SUV আনতে চলেছে বাজারে! সত্যি?

Tata, Mahindra, Hyundai একসঙ্গে তিনটি SUV আনতে চলেছে বাজারে! সত্যি?
HIGHLIGHTS

ভারতের গাড়ির বাজার বিরলতম দৃশ্যের সাক্ষী থাকতে চলেছে

দেশে একই সঙ্গে টাটা, মাহিন্দ্রা এবং হুন্ডাই SUV গাড়ি আনতে চলেছে

মাত্র দু সপ্তাহের মধ্যে দেশে তিনটি গাড়ি প্রস্তুতকারক সংস্থা এভাবে তিনটি SUV লঞ্চ করায় ভীষণই খুশি গ্রাহকরা

Tata, Mahindra এবং Hyundai প্রায় একই সঙ্গে বাজারে লঞ্চ করতে চলেছে তিনটি SUV গাড়ি। দেশের তিনটি বড় গাড়ি প্রস্তুতকারক সংস্থা এত কম দিনের ব্যবধানে তিনটি SUV লঞ্চ করতে চলায় গ্রাহকরা ভীষণই খুশি। দু সপ্তাহের মধ্যেই এই তিনটি গাড়ি লঞ্চ হবে। দেখে নিন কোন কোম্পানি কোন গাড়ি লঞ্চ করবে।

Tata Motors

Tata Motors এর তরফে জানানো হয়েছে তাঁরা আগস্টেই একটি SUV আনতে চলেছে বাজারে। তবে সেই গাড়িটির নাম কী সেটা এখনও এই সংস্থার তরফে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে এটি হয় সাফারি (Safari) নইলে হ্যারিয়ার (Harrier) এর উন্নত ভার্সন। এছাড়া আরও একটি সম্ভাবনার কথাও মনে করা হচ্ছে, এটি Tata এর স্পেশাল এডিশন New Forever রেঞ্জ হতে পারে। সংস্থার তরফে সম্প্রতি একটি টিজার প্রকাশ করা হয়েছে। এই টিজার দেখেই বোঝা যাচ্ছে যে এই গাড়িটিতে সংস্থাটি একদমই নতুন ডিজাইন দিয়েছে। কিন্তু আর কী চমক অপেক্ষমান সেটা সময়ই বলবে।

Tata,Hyundai,Mahindra are going to launch 3 suvs at a time

Mahindra and Mahindra

আগামী মাসের, অর্থাৎ সেপ্টেম্বরের 8 তারিখ XUV400 এর দাম প্রকাশ্যে আনবে মাহিন্দ্রা। এটি একটি ইলেকট্রিক SUV গাড়ি। রিপোর্ট অনুযায়ী, মাহিন্দ্রা এই গাড়িতে NMC সেল ব্যবহার করেছে। এই সেলটি Tata Nexon EV এর থেকে অনেক ভাল বলেই দাবি করা হচ্ছে। এক বার চার্জ দিলেই নাকি গাড়িটি 400 কিলোমিটার অবধি যেতে পারবে। ফলে এই গাড়িটি যে বেশ শক্তিশালী এবং দারুন রেঞ্জ সম্পন্ন তা বোঝাই যাচ্ছে।

Hyundai

আগামী 6 সেপ্টেম্বর Hyundai Venue N Line এর যে স্পোর্টি ভার্সন আছে সেটা লঞ্চ হবে। জানা গিয়েছে যাঁরা এই গাড়িটি কিনতে ইচ্ছুক তাঁরা মাত্র 21 হাজার টাকা দিয়েই এই গাড়িটি বুক করতে পারবেন। এই গাড়িতে থাকতে চলেছে নতুন রুফ রেইল, ডায়মন্ড কাট অ্যালয়, ইলেকট্রিক সানরুফ সহ ডার্ক ক্রোম গ্রিল, এবং একটি দুর্দান্ত ইন্টিরিয়র।

Digit.in
Logo
Digit.in
Logo