এই বছরের অটো এক্সপোতে টাটা H5X, 45X কনসেপ্ট গাড়ির কথা ঘোষনা করেছে

এই বছরের অটো এক্সপোতে টাটা H5X, 45X কনসেপ্ট গাড়ির কথা ঘোষনা করেছে
HIGHLIGHTS

H5X কনসেপ্ট একটি SUV আর সেখানে 45X কনসেপ্ট একটি হ্যাচব্যাক গাড়ি হবে

এই বছরের অটো এক্সপোতে টাটা তাদের নতুন কন্সেপ্ট গাড়ির কথা ঘোষনা করেছে। এগুলি হল কার H5X, 45X। এই দুটি গাড়িতে কোম্পানির ইনফ্যাক্ট লাইন 2.0 ডিজাইন ল্যাঙ্গোয়েজ আছে আর গাড়ি দুটি বেশ শার্প। H5X কন্সেপ্ট জ্যাগুআর আর ল্যান্ড রোভার থেকে টাটার নিজের গাড়ির প্রযুক্তি নিয়ে এসেছে। এই গাড়ি দুটি রোভার L550 প্ল্যাটফর্ম যুক্ত আর এটি 5টি আর 7টি সিট দেবে। এই গাড়ির ইঞ্চিন বা অন্যান্য স্পেসিফিকেশানের বিষয়ে তেমন কিছু জানা যায়নি। আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন

এরল্কম হতে পারে যে এই গাড়িটির প্রোডাকশান ভার্সান অনুসারে 2019 সালে করা হবে। H5X SUV কন্সেপ্ট হাই-সেট LED হেডলাইটস, একটি বড় ফাং ল্যাপের সঙ্গে আসতে পারে যা গাড়িটিকে আকর্ষণীয় করবে।

45x হ্যাচব্যাক কন্সেপ্ট গাড়ির বিষয়ে বলা হচ্ছে যে H5X এর বোল্ড আর বড় ডিজাইনের বিপরীত এটি, 45X বেশি স্লিম আর স্পোর্টি। 45Xএ LED হেডলাইটসের সঙ্গেও DRLs এর একটি সেট আছে, যা হেডল্যাম্পের নীচে দেওয়া হয়েছে।

গাড়িটিতে একটি বড় হুইলস দেওয়া হয়েছে আর এতে A আর B পিলারের সঙ্গে বড় হুইলস দেওয়া হয়েছে। গাড়িটির পিছনের দিকে লুকের দিক থেকে বেশ ভাল। দুটি H5X, 45X কন্সেপ্ট যুক্ত টাটার একটি অত্যন্ত প্রিমিয়াম প্রোডাকশান।

আমরা বুথে  Tata Racemo কন্সেপ্টও দেখাছি, যা 2টি দরজা যুক্ত। এটি 1.2L’র তিনটি সিলিন্ডার ইঞ্চিন যুক্ত। খবর পাওয়া গেছে যে এটি শুধু 250 ইউনিটে তৈরি করা হবে আর Forza Horizon 3, Xbox বন ভিডিও গেম প্ল্যাটফর্মে দেখা যাবে।

 

Digit.in
Logo
Digit.in
Logo