Tamannaah Bhatia এর নতুন ওয়েব সিরিজ আসছে, অভিনয়ে থাকবেন সুনীল গ্রোভারও

Tamannaah Bhatia এর নতুন ওয়েব সিরিজ আসছে, অভিনয়ে থাকবেন সুনীল গ্রোভারও
HIGHLIGHTS

তমন্না ভাটিয়ার নতুন ওয়েব সিরিজ শীঘ্রই আসতে চলেছে Disney+ Hotstar এ

তাঁর সঙ্গে অভিনয় করবেন সুনীল গ্রোভার

তমন্নার অভিনয়ে সকলেই মুগ্ধ, এবার তাঁকে দেখা যাবে অন্য রূপে, পুলিশের ভূমিকায়

সুনীল গ্রোভার (Sunil Grover) তাঁর হাস্যরসের জন্য ভীষণই বিখ্যাত। আর তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) বিখ্যাত তাঁর রূপ এবং অভিনয়ের কারণে। এবার এই দুই অভিনেতা একত্রে আসতে চলেছেন নতুন ওয়েব সিরিজে। বহুদিন আগেই এই কথা শোনা গিয়েছিল যে নীতি সিমোস (Neeti Simoes) এবং প্রীতি সিমোস (Preeti Simoes) তাঁদের পরবর্তী ওয়েব সিরিজের জন্য তমন্না ভাটিয়াকে বলেছেন। এবার জানা গেল সেই ওয়েব সিরিজে সুনীল গ্রোভারকেও দেখা যাবে। তবে তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়।

বলিউডে প্রীতি এবং নীতি সিমোস মূলত কমেডি শোয়ের প্রযোজক হিসেবেই পরিচিত। তবে তাঁরা এই নতুন শোয়ের মাধ্যমেই ওয়েব সিরিজে পদার্পণ করতে চলেছেন। এই ওয়েব সিরিজটি দেখা যাবে Disney+ Hotstar এ। যদিও এই নতুন ওয়েব সিরিজটির বিষয় তেমন কিছু জানা যায়নি এখনও, তবে শোনা গিয়েছে যে ইতিমধ্যেই শ্যুটিং শুরু হয়ে গেছে।

tamannaah bhatia sunil grover

তমন্না ভাটিয়া এবং সুনীল গ্রোভার অভিনীত এই ওয়েব সিরিজটি মূলত ক্রাইম থ্রিলার। এই ওয়েব সিরিজের শ্যুটিং হবে দিল্লিতে। তমন্না ভাটিয়াকে দেখা যাবে পুলিশের চরিত্রে এবং খলনায়কের ভূমিকায় থাকবেন সুনীল গ্রোভার। এই ওয়েব সিরিজের বিষয়ে আরও বিস্তারিত জানানো হবে শীঘ্রই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo