আপনিও এভাবে আইটিউনসের সঙ্গে আইওএস অ্যাপ ইন্সটল করুন

Updated on 02-Nov-2017

সম্প্রতি অ্যাপেল কম্পিউটারে আইটিউনের ব্যবহার করার জন্য অ্যাপ্লিকেশান ডাউনলোড আর ইন্সটল করার বিকল্প অপশান দিয়েছে। কিন্তু আপনি যদি সেই সব মানুষের মধ্যে হন যারা এই ফিচারটি সরিয়ে ফেলতে চান না এটি ব্যবহার করতে চান তবে আপনার চিন্তার কোন কারন নেই। আমরা এখানে আপনাদের বলব যে এবার আপনি আইটিউনের সঙ্গে iOS অ্যাপ কীভাবে ইন্সটল করতে পারবেন।

একজন Reddit ইউজার লক্ষ্য করেছে যে অ্যাপেল চুপিচুপি আইটিউনের ভার্শান 12.6.3কে নিজেদের ওপেন সাপোর্ট সাইটে পাবিলশ করেছিল। আইটিউন এর অন্য ভার্শান এখনও আপনাকে একটি আইওএস ডিভাইসে অ্যাপ ইন্সটল আআর ম্যানেজ করতে দেয়। আপাতত iTunes 12.7 একটি সারবজনীন সংস্করন।     

অ্যাপেল নিজেদের এন্টারপ্রাইস ইউজার্সদের জন্য পুড়নো আইটিউনস পোস্ট করার জন্য আইটিউনের ওপরি নির্ভর করেছে। আপনি অ্যাপেল স্টোর পেজে গিয়ে আরও বেশি খবর পেতে পারেন। আর  পুনরায় iTunes 12.6.3 এ ফিরে যেতে পারেন। নিজের জন্য দরকারি ভার্শান ডাউনলোড করার জন্য আপনাকে নিজের অপারেটিং সিস্টেমে ক্লিক করতে হবে।

ITunes ইন্সটল করার পরে আপনি নিজের আইওএস ডিভাইসে ক্লিক করে অ্যাপলিকেশান ইন্সটল আর ম্যানেজ করার জন্য আরও একবার এটি ব্যাবহার করতে পারেন।  

সোর্সঃ 

Connect On :