স্বল্প দামে দারুন ফিচার নিয়ে আসছে ই-স্কুটার Buzz, Stella Motoর এই স্কুটার লঞ্চ হবে নভেম্বরেই

স্বল্প দামে দারুন ফিচার নিয়ে আসছে ই-স্কুটার Buzz, Stella Motoর এই স্কুটার লঞ্চ হবে নভেম্বরেই
HIGHLIGHTS

Stella Moto তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার লঞ্চ করবে নভেম্বরে

ভারতে এই ইলেকট্রিক স্কুটার লঞ্চ হবে, নাম Buzz

এই স্কুটারে থাকবে একাধিক অত্যাধুনিক ফিচার তাও দারুন কম দামে

Stella Moto হচ্ছে ভারতের একটি অন্যতম স্টার্ট আপ কোম্পানি। আর সেই কোম্পানি এবার তাদের প্রথম ইলেকট্রিক স্কুটার আনতে চলেছে। জানা গিয়েছে যে খুব জলদি এই কোম্পানির প্রথম ইলেকট্রিক স্কুটার ভারতে লঞ্চ হবে। Stella Moto কোম্পানির এই স্কুটার তৈরি হবে Jaidka Group নামক এক সংস্থায়। এই সংস্থা গত 6 বছর ধরে ভারতে ইলেকট্রিক গাড়ি তৈরি করছে। 

প্যাসেঞ্জার এবং কার্গো কেরিয়ার সেগমেন্ট গাড়ি তাও তিন চাকার তৈরি করে Stella Moto। তবে এখন এই সংস্থা সেটার সঙ্গেই দু চাকার গাড়ি আনতে চলেছে। এটি একটি হাই ক্লাস ইলেকট্রিক দু চাকার গাড়ি হবে। জানা গিয়েছে এই ইলেকট্রিক স্কুটারের দাম ভীষণই কম রাখা হবে। এই সংস্থার ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে তামিল নাড়ুতে। 

Stella Moto যে Electric Scooter আনতে চলেছে সেই স্কুটারের নাম Buzz, এটি নভেম্বরে মুক্তি পাবে বলেই শোনা যাচ্ছে। Jaidka Group এর তরফে এক স্কুটারের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছে, আর সেখানেই এই সংস্থার ডিরেক্টর বলেছেন যে তাঁরা বরাবর অটোমোবাইল সেক্টরে কাজ করতে চেয়েছেন। তাই এখন যখন তাঁরা ইলেকট্রিক দু চাকার বিভাগে কাজ করতে পেরে দারুন খুশি। তাঁরা এই বিষয়ে দারুন রিসার্চ এবং ডেভলপমেন্ট করেছেন এবং একই সঙ্গে প্রযুক্তির কাঠামো তৈরি করার জন্য বহু টাকা ব্যয় করেছেন। 

Jaidka গ্রুপের ডিরেক্টর আরও জানান যে তাঁরা ইলেকট্রিক স্কুটার তৈরি করার জন্য একদম প্রস্তুত। এই স্কুটার গুণের দিক থেকে যেমন সেরা, তেমনই এখানে রয়েছে একাধিক দারুন ফিচার এবং ডিজাইন। এই পরিষেবা যে এই সংস্থা কেবল ভারতে দিতে চায় সেটা না, ভারতের বাইরেও এই পরিষেবা দেওয়ার জন্য কোম্পানি প্রস্তুত বলেই জানিয়েছে। 

Stella Moto Buzz

জানা গিয়েছে Stella Moto এর তরফে দেশের যে মূল শহরগুলো আছে সেখানে তাদের রিটেল আউটলেট খুলতে চাইছে। সূত্রের খবর অনুযায়ী 200টি ডিলারশিপ খোলার লক্ষ্য নিয়েছে এই সংস্থা আগামী বছর, আর সেই কারণে ইতিমধ্যে 55জন অনুমোদিত ডিলার নিয়োগ করেছে এই সংস্থা। জানা গিয়েছে এই কোম্পানি 10,000 এর বেশি ইলেকট্রিক ভেহিকেল বিক্রি করার লক্ষ্য নিয়েছে 2023 সালের আর্থিক বছর শেষ হওয়ার মধ্যে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo