Feluda: ‘দার্জিলিং জমজমাট’ এর শ্যুটিং শেষ, সেলফি পোস্ট শেয়ার করলেন সৃজিত

Feluda: ‘দার্জিলিং জমজমাট’ এর শ্যুটিং শেষ, সেলফি পোস্ট শেয়ার করলেন সৃজিত
HIGHLIGHTS

'দার্জিলিং জমজমাট' (Darjeeling JomJomat)-এর শ্যুটিং শেষ হল আজ

Hoichoi এর OTT প্ল্যাটফর্মে রিলিজ করবে ফেলুদার এই নতুন ওয়েব সিরিজটি

ফেলুদার চরিত্রে এই প্রথম কাজ Tota Roy Choudhury-র

বিখ্যাত বাঙালি পরিচালক Srijit Mukherji-র পরবর্তী ওয়েব সিরিজ 'দার্জিলিং জমজমাট' (Darjeeling JomJomat)-এর শ্যুটিং শেষ হল আজ। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে, সদলবলে টিম-ফেলুদা (Feluda)-র সাথে ছবি পোস্ট করে সেকথা জানালেন Srijit নিজেই। বাঙালির আপকামিং ফেলুদা ও তার সাথে লালমোহন, তোপসে এবং দার্জিলিং জমজমাটের গোটা টিমকে এক ফ্রেমে বন্দী হতে দেখা গেছে এই ছবিতে।

Srijit-এর নতুন ফেলুদা জমজমাট

ফেলুদা শুধু মাত্র কোনো গল্পের বই বা ক্যামেরা বন্দী কাল্পনিক গোয়েন্দা চরিত্র নয়। ফেলুদা মানেই বাঙালির আবেগ, প্রতিটি বাঙালির জীবনের সাথে কখনো না কখনো জড়িয়ে গেছেন Satyajit Ray রচিত এই প্রতিভাবান ভদ্রলোক।

শ্যুটিং শুরুর আগে ফেলুদা সিরিজটির পরিচালনা নিয়ে আবেগপ্রবণ হয়ে পরেছিলেন Srijit Mukherji। দার্জিলিংয়ে Tota Roy Choudhury, Anirban Chakraborty এবং অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ শুরুর আগের দিন, তিনি সোশ্যাল মিডিয়াতে লিখেছিলেন, "ফেলুদা শ্যুটিং করার সময় আমি সবচেয়ে সুখী মানুষ হয়ে যাই। কারণ সেই দশ বছরের বালক যে 5/A Indra Roy Road এ জন্মেছিল, যে শ্রী হরি থেকে স্কুলের টিফিন নিতো, Boidurjo Rohoshyo দেখতো বিজলি-তে এবং ফেলুদার বই কিনতো ভবানিপুর বুক ব্যুরো থেকে,  সেই বালক কাল থেকে আমার পাশে বসে সব মনিটরিং করবে, সে হাসবে ও কাঁদবে আমার সাথে, আমাদের স্মৃতিগুলি আবারও তৈরী করার সময়।"

এরপর ফেলুদার নতুন ওয়েব সিরিজের কাজ শুরু হলে, তাদের জার্নির ছোট ছোট টুকরো Srijit Mukherji একে একে তার ভক্তদের সাথে শেয়ার করতে থাকে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে ফেলুদা ভক্তদের নস্ট্যালজিক হয়ে পরা খুব স্বাভাবিক।

আজ, 1 এপ্রিল 'ফেলুদা গোয়েন্দাগিরি' সিজন 1 এর শ্যুটিং শেষের কথা তিনি জানিয়ে দেন ছবি পোস্ট করে। এরপর, একে একে টিম ফেলুদার অনেকেই সেই ছবি নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট ও শেয়ার করা শুরু করেন। এই সিরিজের সবচেয়ে আকর্ষণীয় বিষয় হতে চলেছেন Tota Roy Choudhury। গোয়েন্দা রূপি ফেলুদার চরিত্রে এই প্রথম কাজ তার। তার লুকস সবার সামনে আসার পর দর্শকরাও বিশাল উৎসাহী এবং নতুন ফেলুদা হিসেবে তাকে দর্শকরা মেনেও নিয়েছেন ইতিমধ্যেই। এখন দেখার অভিনয় ও সিরিজের গল্পের মাধ্যমে কতোটা মন জয় করতে সফল হয় 'দার্জিলিং জমজমাট'। Hoichoi এর OTT প্ল্যাটফর্মে রিলিজ করবে ফেলুদার এই নতুন ওয়েব সিরিজটি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo