Srijato Bandyopadhyay পরিচালিত প্রথম সিনেমা ‘মানবজমিন’ এর শ্যুটিং শুরু

Srijato Bandyopadhyay পরিচালিত প্রথম সিনেমা ‘মানবজমিন’ এর শ্যুটিং শুরু
HIGHLIGHTS

''মানবজমিন' (Manabjomin)-এর শ্যুটিংয়ের কাজ অবশেষে শুরু হল

লেখক Srijato বড় পর্দায় প্রথমবার পরিচালনার কাজ করছেন

মানবজমিনের শ্যুটিংয়ের কাজ শুরু হয়েছে 25 মার্চ,2022, শুক্রবার থেকে

Srijato Bandyopadhyay পরিচালিত প্রথম সিনেমা ''মানবজমিন' (Manabjomin)-এর শ্যুটিংয়ের কাজ অবশেষে শুরু হল। সিনেমাটিতে Parambrata Chatterjee, Priyanka Sarkar এবং Paran Bandopadhyay কে দেখা যাবে মুখ্য চরিত্রগুলিতে। মানবজমিনের শ্যুটিংয়ের কাজ শুরু হয়েছে 25 মার্চ,2022, শুক্রবার থেকে।

তর্ক-বিতর্ক, শ্যুটিং পিছিয়ে যাওয়া ইত্যাদি সমস্ত ঝামেলা মিটিয়ে অবশেষে শুরু হল এই সিনেমার শ্যুটিং।  এই বিষয় সিনেমার প্রোডিউসার Rana Sarkar সোশ্যাল মিডিয়াতে পরিচালক Srijato এর সাথে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, নির্দিষ্ট সময়েই শুরু হয়ে গেছে মানবজমিনের  শ্যুটিং। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেতা Parambrata-ও। নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, " অনিবার্য এবং দুর্ভাগ্যজনক কারণ বশত অসংখ্য বাধা ও বিপত্তি পেরিয়ে অবশেষে আজ আমরা  Manabjomin এর শ্যুটিং শুরু করলাম। বিখ্যাত কবি Srijato-র প্রথম পরিচালিত সিনেমায় কাজ করতে পেরে আমি খুশি। Priyanka কে অভিনন্দন দুর্ভাগ্যজনক দুর্ঘটনা থেকে সেরে উঠে আবার কাজে ফেরা জন্য।" তিনি তার পোস্টে প্রোডিউসার Rana Sarkar এর সাথে রিইউনিয়ন করেও আনন্দের কথা জানিয়েছেন। এর পাশাপাশি তিনি তার পোস্টে ট্যাগ করেছেন বিখ্যাত পরিচালক Srijit Mukherji কেও।

লেখক Srijato বড় পর্দায় প্রথমবার পরিচালনার কাজ করছেন। তিনি এই বিষয় জানিয়েছেন যে, পড়াশোনা এবং কাজের সূত্রে সিনেমা জগতের সাথে তার পরিচিতি রয়েছে। তবে টেকনোলজির উন্নতি হচ্ছে রোজ, তাই নিজেদেরও টেকনোলজির সাথে মানিয়ে নিতে হবে। তিনি বলেছেন," একজন পরিচালকের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সিনেমা নিয়ে নিজের মনে স্পষ্ট একটি ধারণা তৈরী করা। নিজের মনে সিনেমাটির সম্পর্কে স্পষ্ট ধারণা থাকলে তবেই আমি দর্শকদের সামনে  সঠিকভাবে তুলে ধরতে পারব।"

মানবজমিন সিনেমার শ্যুটিং পুরোটাই হচ্ছে শহর কলকাতায়। এই সিনেমাটি নিয়ে প্রোডিউসার Rana Sarkar এর উচ্চ প্রত্যাশা রয়েছে। তিনি জানিয়েছেন, তার যেকটি সিনেমার কাজ চলছে তার প্রত্যেকটার ভিন্ন ভিন্ন গল্পে তৈরী। তিনি মনে করেন দর্শকদের সামনে নতুন ও আকর্ষণীয় বিষয় তুলে না আনলে দর্শক আর সিনেমা হলে যাবেন না। মানবজমিন বড় পর্দায় রিলিজ করবে বলে জানিয়েছেন তিনি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo